অন্তঃসত্ত্বা স্ত্রীর সঙ্গে স্বামীর পুড়ে মৃত্যুর ঘটনা নিয়ে ধোঁয়াশা

নীলফামারীনিউজ, ডেস্ক রিপোর্ট- চকবাজারে অগ্নিকাণ্ডের পর থেকেই সংবাদমাধ্যমসহ সামাজিক যোগাযোগমাধ্যমগুলো আসতে থাকে একের পর এক হৃদয়বিদারক ঘটনা। এসবের মধ্যে মানুষের মনকে সবচেয়ে বেশি নাড়া দেয়া ঘটনার একটি রিয়া ও রিফাত দম্পতির মৃত্যু।

অন্তঃসত্ত্বা স্ত্রী নামতে না পারায় ঘর ছেড়ে বের হননি স্বামীও, ফলে আগুনে পুড়ে মারা যান দুজনই। অগ্নিকাণ্ডের পর আল-আকসার সাজিদ নামের এক যুবকের দেয়া এমন মর্মান্তিক ঘটনার কথা ছিল সবার মুখে মুখে।

কিন্তু দিন যতই যাচ্ছে ততই ওই কাহিনীর সত্যতা নিয়ে ধোঁয়াশার সৃষ্টি হচ্ছে। কেননা, ঘটনার চারদিন পরও রিয়া-রিফাতের সন্ধান মিলছে না।

ঢাকা মেডিকেল কলেজ ফরেনসিক বিভাগ, জেলা প্রশাসন, সিআইডির ডিএনএ প্রোফাইলিং টিম কারও কাছে নেই রিয়া ও রিফাত নামে কোনো দম্পতির মৃত্যুর তথ্য। যে ২০টি লাশ শনাক্ত হয়নি তাদের দাবিদারদের মধ্যেও রিয়া কিংবা রিফাত নামের কারও স্বজনকে পাওয়া যায়নি। তারা বেঁচে আছেন কিনা তাও জানা যাচ্ছে না।

এছাড়া, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে গিয়ে রিয়া-রিফাতের বন্ধু দাবি করে যে কাহিনী বর্ণনা করেছিলেন সেই আল-আকসার সাজিদকেও আর পাওয়া যাচ্ছে না। ফলে ঘটনাটি নিয়ে এক ধরনের ধোঁয়াটে পরিস্থিতির সৃষ্টি হয়েছে।

‘এই গণমাধ্যমে প্রকাশিত কোন সংবাদ বা তথ্য কপি/পেষ্ট করে প্রকাশ করা কপিরাইট আইনে অবৈধ।’

‘সব ধরনের ঘটনা আমাদের জানাতে ০১৭১০৪৫৪৩০৬ নাম্বারে কল করুন।’