রংপুর রেঞ্জের শ্রেষ্ঠ ওসি হলেন ডিমলা থানার মফিজ উদ্দিন শেখ

বাদশা সেকেন্দার (ভুট্টু), ডিমলা (নীলফামারী) প্রতিনিধি- রংপুর রেঞ্জের ফেব্রুয়ারী-১৯ মাসের সামগ্রীক কর্ম মূল্যায়ন এবং আইন-শৃঙ্খলা ও অপরাধ পর্যালোচনা সভা ডিআইজির সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। এতে রংপুর রেঞ্জ ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য বিপিএম সভাপতিত্ব করেন। উক্ত সভায় রংপুর রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ) মোঃ মজিদ আলী বিপিএম, নীলফামারীর পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন পিপিএম, রংপুর রেঞ্জ দপ্তরের পুলিশ সুপার (কমান্ড্যান্ট, অতিরিক্ত দায়িত্বে, আরআরএফ, রংপুর) আব্দুল লতিফ, পিবিআই’র অতিরিক্ত পুলিশ সুপার আকতার হোসেন উপস্থিত ছিলেন।

সভায় নীলফামারী সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রুহুল আমিন, শ্রেষ্ঠ থানা হিসেবে নীলফামারীর ডিমলা থানার অফিসার ইনচার্জ মফিজ উদ্দিন শেখ, নীলফামারী জেলার সৈয়দপুর থানার এসআই ইমাদ উদ্দিন মোঃ ফারুক ফিরোজ, শ্রেষ্ঠ মাদক ও চোরাচালান মালামাল উদ্ধারকারী কর্মকর্তা এবং রংপুর রেঞ্জের শ্রেষ্ট থানা হিসেবে নীলফামারী ডিমলাকে শ্রেষ্ঠ থানা হিসেবে ডিমলার অফিসার ইনচাজ মফিজ উদ্দিন শেখকে রেঞ্জের শ্রেষ্ট ওসি হিসেবে ১০ হাজার টাকা পুরুস্কৃত করা হয়েছে।

রংপুর রেঞ্জ এর ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য বিপিএম জানুয়ারি/২০১৯ মাসের অপহরণ মামলার ভিকটিম (মা ও শিশু) আশুলিয়া থানা, ঢাকা থেকে উদ্ধারের জন্য ডিমলা থানার ওসি তদন্ত সোহেল রানাকে খুন মামলার রহস্য উদঘটনের সম্মাননা স্মারক ও ৫ হাজার টাকা প্রদান করেছেন। এ উপলক্ষ্যে এসআই রাসেদুজ্জামানের সঞ্চালনায় ডিমলা থানায় গত ১০ মার্চ রাত ৯ টার সময় থানার সকল কর্মকর্তা/কর্মচারীগণ ওসি এবং তদন্ত ওসিকে ফুলের তোরা দিয়ে বরণ করে নেন।

ওসি তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন- আপনাদের সকলের প্রচেষ্টা ও সহযোগিতায় আজ আমাকে রংপুর রেঞ্জ ডিমলা থানাকে শ্রেষ্ঠ থানা হিসেবে অ্যাওয়ার্ড প্রদান করেন এবং আমাকেও শ্রেষ্ঠ অফিসার হিসেবে সম্মাননা অ্যাওয়ার্ড প্রদান করেন এবং ভবিষ্যতে যেন এরকম অ্যাওয়ার্ড পাই তাহার জন্য সকলের সহযোগিতা কামনা করছি। পরিশেষে সম্মাননা অ্যাওয়ার্ডটি ডিমলা থানার সকল সদস্যগনের মধ্যে উৎসর্গ করেন।

‘এই গণমাধ্যমে প্রকাশিত কোন সংবাদ বা তথ্য কপি/পেষ্ট করে প্রকাশ করা কপিরাইট আইনে অবৈধ।’

‘সব ধরনের ঘটনা আমাদের জানাতে ০১৭১০৪৫৪৩০৬ নাম্বারে কল করুন।’