বলিউড থেকে ঢালিউডে সৈয়দপুরের সাদিয়া নাবিলা!

বিনোদন ডেস্ক :: গত বছর বলিউডের সিনেমায় অভিষেক হয় বাংলাদেশি বংশোদ্ভূত অস্ট্রেলিয়ান নাগরিক সাদিয়া আন্দালিব নাবিলার। এবার নতুন খবর জানালেন এই অভিনেত্রী। ‘মিশন এঙট্রিম’ সিনেমার মাধ্যমে বলিউড থেকে এবার ঢালিউডের সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন এই অভিনেত্রী।

‘মিশন এক্সট্রিম’ টিমের সাথে আগেই মৌখিকভাবে কথা হয়েছিল নাবিলার। এবার অস্ট্রেলিয়া থেকে ঢাকায় এসে আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হলেন।

জানা গেছে, ১৮ মার্চ থেকে ছবিটির শুটিং শুরু হয়। সিনেমাটির কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন সানী সানোয়ার। সিনেমাটি প্রযোজনা করছে কপ ক্রিয়েশন। নাবিলার আগে এই সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন আরিফিন শুভ, তাসকিন আহমেদ এবং জান্নাতুল ফেরদৌস ঐশী।

উল্লেখ্য, সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত কর্মকর্তা আবদুল মতিনের মেয়ে সাদিয়া আন্দালিব নাবিলার জন্ম নীলফামারীর সৈয়দপুর। ২০১২ সালে সৈয়দপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ থেকে উচ্চমাধ্যমিক পাস করেই উড়াল দেন অস্ট্রেলিয়ায়।

ইউনিভার্সিটি অব ক্যানবেরায় ভর্তি হলেন ব্যাচেলরস ইন ইনফরমেশন টেকনোলজিতে। অস্ট্রেলিয়ায় ‘মিস ইন্ডিয়া ওয়ার্ল্ডওয়াইড ২০১৭’ প্রতিযোগিতায় অংশ নিয়ে প্রথম রানার-আপ হয়েছিলেন সাদিয়া। বলিউডের সিনেমা ‘পেরেশান পারিন্দা’তে নায়িকা হিসাবে ছিলেন সাদিয়া।

‘এই গণমাধ্যমে প্রকাশিত কোন সংবাদ বা তথ্য কপি/পেষ্ট করে প্রকাশ করা কপিরাইট আইনে অবৈধ।’

‘সব ধরনের ঘটনা আমাদের জানাতে ০১৭১০৪৫৪৩০৬ নাম্বারে কল করুন।’