যৌনপল্লির সর্দারনি প্রিয়াঙ্কা!

নীলফামারীনিউজ, ডেস্ক রিপোর্ট- শিরোনাম পড়ে চোখ কপালে উঠতেই পারে। কারণ যেই প্রিয়াঙ্কা চোপড়া বলিউড ও হলিউডের জনপ্রিয় অভিনেত্রী, তিনি কেন হঠাৎ যৌনপল্লির সর্দারনি হতে যাবেন! ঠিক তাই। বাস্তবে নয়, সিনেমার পর্দাতেই যৌনপল্লির সর্দারনি হতে চলেছেন প্রিয়াঙ্কা।

বলিউডের খ্যাতিমান নির্মাতা সঞ্জয়লীলা বানসালি নতুন দুটি সিনেমা নিয়ে ব্যস্ত আছেন। একটি ‘ইনশাল্লাহ’। যেখানে সুপারস্টার সালমান খান ও আলিয়া ভাট অভিনয় করবেন। অন্যটি নির্মাণ করবেন মুম্বাইয়ের কামাথিপুরার এক যৌনপল্লি নিয়ে। সেখানকার সর্দারনি গাঙ্গুবাঈকে কেন্দ্র করেই এগোবে সিনেমাটির গল্প। এমনটাই জানা গেলো ভারতীয় গণমাধ্যম থেকে।

সিনেমাটির খবর নিশ্চিত করে সঞ্জয়লীলা বানসালি বলেন, এই গল্পটি আমার ভীষণ পছন্দের। অনেকদিন ধরেই সিনেমাটি নির্মাণের ইচ্ছা আমার। আর এই সিনেমার মূল চরিত্র গাঙ্গুবাঈয়ের ভূমিকায় আমার প্রথম পছন্দ প্রিয়াঙ্কা চোপড়া। তার সঙ্গে কথা হয়েছে। সে কাজটি নিয়ে আগ্রহী।

প্রথম দিকে সিনেমাটির নাম ‘হীরা মান্ডি’ রাখতে চেয়েছিলেন বানসালি। তবে সর্বশেষ সিনেমাটি ‘গাঙ্গুবাঈ’ নামেই নির্মিত হবে বলে চূড়ান্ত করা হয়েছে।

উল্লেখ্য, মুম্বাইয়ের কামাথিপুরার এক যৌনপল্লিতে গাঙ্গুবাঈ নামে এক নারী সর্দারনি ছিলেন। বেশ কয়েকটি পতিতালয় তিনি চালাতেন। যেসব নারীদের জোর করে দেহ ব্যবসায় আনা হত, তাদের বিপদে সহযোগিতা করতেন তিনি।

‘এই গণমাধ্যমে প্রকাশিত কোন সংবাদ বা তথ্য কপি/পেষ্ট করে প্রকাশ করা কপিরাইট আইনে অবৈধ।’

‘সব ধরনের ঘটনা আমাদের জানাতে ০১৭১০৪৫৪৩০৬ নাম্বারে কল করুন।’