ডিমলায় বৃদ্ধা ভিক্ষুককে পিষে মারল ট্রাক্টর, ১ লক্ষ ৮০ হাজারে রফাদফা!

বাদশা সেকেন্দার ভুট্টু, ডিমলা প্রতিনিধি- নীলফামারীর ডিমলা উপজেলার খালিশা চাপানী ও গয়াবাড়ী ইউনিয়নের মধ্যবর্তী স্থানে পাকুর চৌপথি নামক জায়গায় সোমবার (১২ মে) ট্র্যাক্টর ও ব্যাটারী চালিত অটো বাইকের সংঘর্ষ ঘটে।

ঘটনাস্থলে পরিনা বেগম (পাগলি) (৬৮) নামক এক বৃদ্ধা ভিক্ষুক নিহত হয়। স্থানীয় সূত্রে জানা যায়, একই পরিবারের ৩জন যাত্রী অটোবাইকে চরে বাঘের পুল হইতে বুড়ির হাট যাওয়ার পথে মর্মান্তিক ঘটনাটি ঘটে। জানা গেছে গয়াবাড়ী ইউনিয়নের মোজাম হোসেনের পুত্র অটোচালক আয়ুব আলী, একই এলাকার মোজার পুত্র তারেক হোসেন মোজামের স্ত্রী তাহেরা খাতুনকে পথচারী লোকজন তাৎক্ষনিক ডিমলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

পরবর্তীতে ডিমলা থানার পুলিশ সংবাদ পেয়ে মৃত্যু ব্যক্তির লাশ ডিমলা থানায় নিয়ে আসে। অপর দিকে ট্রলির ড্রাইভার পার্শ্ববর্তী খালিশা চাপানী ইউনিয়নের হওয়ায় এবং মৃত পরিনা বেগম গয়াবাড়ীর বাসিন্দা খালিশা চাপানী ইউনিয়নের চেয়ারম্যান আতাউর রহমান ও গয়াবাড়ী ইউনিয়নের শামছুল হকের সমন্বয়ে উভয় পক্ষের কারো কোন অভিযোগ না থাকায় এক লক্ষ আশি হাজার টাকার বিনিময়ে আপোষ মিমাংসা করা হয় বলে মৃতের বোন ফিরোজা বেগম ও ভাই মজিবর রহমান জানান।

এ বিষয় ডিমলা থানার অফিসার ইনচার্জ (ওসি) ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, উভয় পক্ষের মধ্যে কোন অভিযোগ না হওয়ায় উক্ত বিষয় আপোষ মিমাংসা হয়েছে মর্মে মৃতের লাশ ময়না তদন্ত ছাড়াই পরিনা বেগমের পরিবারের নিকট বুঝিয়ে দেওয়া হয়।

‘এই গণমাধ্যমে প্রকাশিত কোন সংবাদ বা তথ্য কপি/পেষ্ট করে প্রকাশ করা কপিরাইট আইনে অবৈধ এবং দন্ডনীয় অপরাধ।’

‘সব ধরনের ঘটনা আমাদের জানাতে ০১৭১০৪৫৪৩০৬ নাম্বারে কল করুন।’