ডিমলায় শিশু ও মহিলাদের স্বাস্থ্যতথ্য বিষয়ক ওয়ার্কশপ অনুষ্ঠিত

নীলফামারীনিউজ, ডেস্ক রিপোর্ট- নীলফামারীর ডিমলায় স্ট্রেনদেনিং হেলথ আউটকামস ফর ওমেন এন্ড চিলড্রেন প্রজেক্ট এর ডাটা শেয়ারিং ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়েছে।

১৪ মে সকাল ১১টায় উপজেলার গয়াবাড়ী ইউনিয়নের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে অনুষ্ঠানের ইউপি সদস্য মোঃ সাবুল ইসলাম এর সভাপতিত্বে আলোচনা সভায় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নারী সদস্য গোলেজান বেগম, তফিজুল ইসলাম, মশিয়ার রহমান, হামিদা আক্তার, ব্যবসায়ী মোঃ বাতেন, সরওয়ার্দী রহমান, মিথুন আহমেদ, এস এ সি এম ও মোঃ রফিকুল ইসলাম, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ পরিদর্শক মোঃ সাইফুর রহমান প্রমূখ বক্তব্য রাখেন।

এ ছাড়া প্রকল্পের কার্যক্রম ও ফলাফল তুলে ধরেন এম এন্ড ই বাদল কেনেডী মুর্মু, ফিল্ড কো-অর্ডিনেটর মোঃআতিয়ার রহমান তারা আরো জানান, প্রতিটি ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে দুই জন করে দক্ষ সিএসবিএ রয়েছেন যারা ২৪/৭ দিন এই স্বাস্থ্যকেন্দ্রে অবস্থান করে নিরাপদ প্রসব নিশ্চিত করার জন্য কাজ করছে। এ ছাড়াও গ্রাম পাড়া পর্যায়ে নিরাপদ প্রসব সম্পর্কে সচেতন করার নারী এবং পুরুষ স্বাস্থ্য কর্মী রয়েছে।

গ্লোবাল এ্যাফেয়ার্স ক্যানাডার অর্থায়নে, প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ এর কারিগরি সহায়তায় বর্তমান অর্জিত ফলাফল বিশ্লেষণ ভিডিও চিত্র দেখানো এবং উপস্থিতিতে তাদের মতামত পেশ করেন।

‘এই গণমাধ্যমে প্রকাশিত কোন সংবাদ বা তথ্য কপি/পেষ্ট করে প্রকাশ করা কপিরাইট আইনে অবৈধ।’

‘সব ধরনের ঘটনা আমাদের জানাতে ০১৭১০৪৫৪৩০৬ নাম্বারে কল করুন।’