ডিমলায় পুকুর থেকে যুবকের লাশ উদ্ধার!

বাদশা সেকেন্দার ভুট্টু, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি- নীলফামারীর ডিমলা উপজেলায় রায়হান (২৪) নামের এক ভারসাম্যহীন যুবকের লাশ পুকুর থেকে উদ্ধার করেছে থানা পুলিশ।

উদ্ধারকৃত যুবক উপজেলার বাবুরহাট সদর ইউনিয়নের পোষ্ট অফিস মোড় এলাকার মশিয়ার রহমানের ছেলে। রোববার (৭-জুলাই) সকালে ডিমলা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বালিকা উচ্চ বিদ্যালয়ের পশ্চিম পাশের পুকুর থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়।

ডিমলা থানার সেকেন্ড অফিসার রাশেদুজ্জামান রাশেদ জানান, ওই এলাকার স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয় এবং ঘটনাস্থলেই লাশের প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরী করা হয়।

মৃত ব্যক্তির পরিবারের লোকজন জানান, রায়হান র্দীঘদিন থেকে মানসিক ভারসাম্যহীনতায় ভুগছিলো, সে প্রতিদিনের ন্যায় গত ৬-জুলাই শনিবার বিকেলে বাবুরহাট বাজারে গিয়ে বাড়িতে আর ফিরে আসে নাই।

এ বিষয়ে সিনিয়র সহকারী পুলিশ সুপার (ডোমার সার্কেল) জয়ব্রত পাল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ডিমলা থানার মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ব্যাপারে তার পরিবারের মৃত্যুর কারণ হিসেবে কোন অভিযোগ না থাকায় আইনী প্রক্রিয়া শেষে মৃত ব্যক্তির স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হয়।

‘এই গণমাধ্যমে প্রকাশিত কোন সংবাদ বা তথ্য কপি/পেষ্ট করে প্রকাশ করা কপিরাইট আইনে অবৈধ।’

‘সব ধরনের ঘটনা আমাদের জানাতে ০১৭১০৪৫৪৩০৬ নাম্বারে কল করুন।’