ডোমারে জাতীয় মৎস্য সপ্তাহের কর্মসূচি জানাতে সংবাদ সম্মেলন

নীলফামারীনিউজ, ডোমার অফিস- নীলফামারীর ডোমারে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার দুপুরে উপজেলা মৎস্য দপ্তরের আয়োজনে “মৎস্য সেক্টরের সমৃদ্ধি-সুনীল অর্থনীতির অগ্রগতি”এই প্রতিপাদ্যে মৎস্য অফিসে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে উপজেলা মৎস্য বিভাগের বিভিন্ন চিত্র তুলে ধরে বক্তব্য দেন,উপজেলা মৎস্য কর্মকর্তা শারমিন আখতার।

সংবাদ সম্মেলনে উপজেলায় কর্মরত ইলেকট্রনিক, প্রিন্ট ও অনলাইন মিডিয়ার কর্মীরা উপস্থিত ছিলেন। সংবাদ সম্মেলনে জানানো হয়, এবারে ডোমার উপজেলায় মোট বাৎসরিক চাহিদার চেয়ে অতিরিক্ত মাছ উৎপন্ন হয়েছে। চাহিদা ছিলো এবার ৫হাজার ৩৭০ মেট্রিক টন আর উৎপাদন হয়েছে ৫হাজার ৩৯১ মেট্রিক টন। এ সময় উপস্থিত ছিলেন সহকারী মৎস্য কর্মকর্তা শামসুল হক।

মৎস্য সপ্তাহ উপলক্ষে বিভিন্ন কর্মসূচীর মধ্যে রয়েছে- ১৭জুলাই সংবাদ সম্মেলন ও উপজেলার বিভিন্ন হাট বাজারে মাইকিংয়ের মাধ্যমে প্রচারনা। ১৮জুলাই র‌্যালি,আলোচনা সভা ও পোনা মাছ অবমুক্তকরন। ১৯জুলাই মৎস্য সেক্টরে বর্তমান সরকারের অগ্রগতির বিষয়ে আলোচনা ও প্রামাণ্যচিত্র প্রদর্শন। ২০ জুলাই ডোমার ও চিলাহাটী বাজারে ফরমালিন বিরোধী অভিযান ও বোড়াগাড়ী হাটে মোবাইল কোর্ট পরিচালনা।

২১জুলাই মটুকপুর উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের শিক্ষার্থীদের নিয়ে মৎস্য চাষ বিষয়ে আলোচনা,কুইজ প্রতিযোগীতা ও প্রামাণ্যচিত্র প্রদর্শন।২২জুলাই মূল্যায়ন,পুরস্কার বিতরন ও সমাপনী অনুষ্ঠান।

‘এই গণমাধ্যমে প্রকাশিত কোন সংবাদ বা তথ্য কপি/পেষ্ট করে প্রকাশ করা কপিরাইট আইনে অবৈধ।’

‘সব ধরনের ঘটনা আমাদের জানাতে ০১৭১০৪৫৪৩০৬ নাম্বারে কল করুন।’