নীলফামারীর কিশোরগঞ্জে শিশুদের সুরক্ষা দিতে ও সহিংসতা বন্ধে মতবিনিময় সভা

খাদেমুল মোরসালিন শাকীর,কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি- নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ কিশোরগঞ্জ এপির আয়োজনে শিশুদের সুরক্ষা দিতে ও সহিংসতা বন্ধে স্থানীয় সাংবাদিকদের নিয়ে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়।

স্থানীয় সাংবাদিকদের নিয়ে শুরুতে শিশু ফোরামের সদস্যদের নিয়ে গ্রুপ ভিত্তিক আলোচনা ও শিশুদের সুরক্ষা বিষয়ে বিভিন্ন প্রশ্ন ও পরামর্শ আদান প্রদান করা হয়। সকল গ্রুপে একজন করে সাংবাদিক নেতৃত্ব দেন।

পরে কিশোরগঞ্জ এপির প্রোগ্রাম অফিসার সানজিদা আনসারীর সঞ্চালনায় মতবিনিময় সভায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন, দৈনিক করতোয়া উপজেলা প্রতিনিধি ও প্রেস ক্লাবের আহবায়ক আবু হাসান শেখ তনা, এশিয়ান এইজ, দৈনিক বায়ান্নর আলোর কিশোরগঞ্জ উপজেলা প্রতিনিধি ও প্রেস ক্লাবের যুগ্ম আহবায়ক খাদেমুল মোরসালিন শাকীর।

প্রেস ক্লাবের যুগ্ম আহবায়ক খাদেমুল মোরসালিন শাকীর বক্তব্যে বলেন,কিশোরগঞ্জ উপজেলার প্রতিটি শিশুদের সুরক্ষা দিতে ও যে কোন সহিংসতা বন্ধের জন্য প্রেস ক্লাবের সদস্যরা সহযোগীতা করতে বদ্ধপরিকর। তবে যে কোন স্থানে শিশুদের প্রতি কোন নির্যাতন, বাল্য বিবাহসহ সংঘটিত হলে সাংবাদিকদেরকে তাৎক্ষণিক ভাবে জানানোর জন্য উপস্থিত সকলের প্রতি আহবান জানান। শেষে কিশোরগঞ্জ এপির প্রোগ্রাম অফিসার সানজিদা আনসারী সকলকে শুভেচ্ছা জানিয়ে মতবিনিময় সভা শেষ করেন।

‘এই গণমাধ্যমে প্রকাশিত কোন সংবাদ বা তথ্য কপি/পেষ্ট করে প্রকাশ করা কপিরাইট আইনে অবৈধ।’

‘সব ধরনের ঘটনা আমাদের জানাতে ০১৭১০৪৫৪৩০৬ নাম্বারে কল করুন।’