রংপুরে বিআরটিসি বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষ, চালক নিহত, আহত ১১

ডেস্ক রিপোর্ট- রংপুর-দিনাজপুর মহাসড়কে তারাগঞ্জের বামনদিঘী বাজারে মোড়ে যাত্রীবাহী একটি বিআরটিসি বাস ও মালবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ঘটনাস্থলে ট্রাক চালক নিহত হয়েছেন। তার নাম পরিচয় জানা যায়নি।
বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) বিকেল সাড়ে তিনটার দিকে এই দুর্ঘটনাটি ঘটেছে।

এ ঘটনায় বাসের চালকসহ আহত ১১ জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের বিভিন্ন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন: মোনালিসা (২৪), বৃষ্টি (২০), শিউলি (৪০), সালেহা (৫৫), হালিমা (৪৯), শাহানাজ পারভীন (৪০), আখিঁ (৩০), ইতি (৩০), রাফিয়া মনি (৭), মোশাররফ (৩৫) ও প্রশান্ত (১৮)।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রংপুর থেকে ছেড়ে আসা পঞ্চগড়গামী বিআরটিসি বাস (কুমিলা-ব ১১-০০২৩) তারাগঞ্জ বামনদিঘী এলাকায় পৌঁছলে বিপরীত দিকে আসা সবজিবাহী একটি মিনি ট্রাক (ঢাকা মেট্রো-ড ১২-১২০৯) ব্যাটারিচালিত অটো বাইককে সাইড দিতে গিয়ে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস ও ট্রাকের সামনের দিক দুমড়ে মুচড়ে যায়। এ ঘটনায় ট্রাক ও বাসের চালকসহ আহতদের উদ্ধার হাসপাতালে নেয়ার পথে ট্রাক চালকের মৃত্যু হয়। এদিকে মৃতের সংখ্যা আরো বাড়তে পারে বলে ধারণা করছেন স্থানীয় প্রত্যক্ষদর্শীরা।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে রংপুর সদর থানা ট্রাফিক পুলিশ ইউনিটের সার্জন ইমতিয়াজ হোসেন বলেন, আহতদের ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেছেন। এঘটনায় গুরুত্বর আহত ট্রাক চালক মারা গেছেন।

দুর্ঘটনাস্থলে তারাগঞ্জ থানা পুলিশ, হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরাসহ পাশ্ববর্তী থানা ও রংপুরের পুলিশ উদ্ধার তৎপরতা চালায়। বর্তমানে ওই সড়কে এসে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

‘এই গণমাধ্যমে প্রকাশিত কোন সংবাদ বা তথ্য কপি/পেষ্ট করে প্রকাশ করা কপিরাইট আইনে অবৈধ।’

‘সব ধরনের ঘটনা আমাদের জানাতে ০১৭১০৪৫৪৩০৬ নাম্বারে কল করুন।’