কিশোরগঞ্জে এবার ১৩৪টি মন্ডপে শারদীয় দুর্গো

খাদেমুল মোরসালিন শাকীর,কিশোরগঞ্জ(নীলফামারী)প্রতিনিধি/ নীলফামারী কিশোরগঞ্জ উপজেলায় এবারে ১৩৪টি মন্ডপে শারদীয় দুর্গোৎসব অনুষ্ঠিত হবে। উৎসব ঘিরে প্রয়োজনীয় প্রস্তুতি সম্পন্ন হচ্ছে মন্ডপগুলোতে।
ইতোমধ্যে শেষ হয়েছে মাটির কাজ। এখন চলছে সাজ সজ্জার কাজ। অনেক মন্দিরে রঙ এর কাজ চলছে। বিভিন্ন এলাকায় গিয়ে দেখা যায়, প্রতিমা তৈরি সম্পন্ন হয়েছে মন্ডপগুলোতে।এর আগে গতবছর ১৬০টি মন্ডপে শারদীয় দুর্গোৎসব অনুষ্ঠিত হয় ।
বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ কিশোরগঞ্জ উপজেলা কমিটির সাধারণ সম্পাদক ফনিভুষন মজুমদার বলেন, শারদীয় উৎসব ঘিরে প্রস্তুতি শেষ পর্যায়ে এখন। মন্ডপগুলো প্রস্তুত হচ্ছে উৎসবের জন্য। তিনি বলেন, মন্ডপগুলোতে উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে শারদীয় দুর্গোৎসব সম্পন্ন করার লক্ষ্যে আইন শৃঙ্খলা বাহিনীর পাশাপাশি কাজ করবে স্বেচ্ছাসেবকরাও।
উপজেলা  ত্রাণ ও পুর্নবাসন কর্মকর্তা বলেন, এবার উপজেলায় ১৩৪টি মন্ডপে শারদীয় দুর্গোৎসব অনুষ্ঠিত হচ্ছে। প্রতিটি মন্ডপের বিপরীতে ৫০০কেজি করে চাল বরাদ্দ দেয়া হয়েছে।

জেলা পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার মোহাম্মদ আতিকুর রহমান জানান, ইতোমধ্যে মন্ডপগুলো ঘিরে নজরদারী শুরু করা হয়েছে। পুলিশের পাশাপাশি র‌্যাব, সাদা পোশাকে পুলিশ ও আনসার সদস্যরা দায়িত্ব পালন করবেন। স্ব-স্ব মন্ডপগুলোতে থাকবে স্বেচ্ছাসেবকও। তিনি বলেন, সার্বিক ভাবে সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থার মধ্য দিয়ে উৎসব মুখর পরিবেশে এ উৎসব সম্পন্ন হবে এবং আমরা প্রস্তুতি নিয়ে ফেলেছি

‘এই গণমাধ্যমে প্রকাশিত কোন সংবাদ বা তথ্য কপি/পেষ্ট করে প্রকাশ করা কপিরাইট আইনে অবৈধ।’

‘সব ধরনের ঘটনা আমাদের জানাতে ০১৭১০৪৫৪৩০৬ নাম্বারে কল করুন।’