যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক গণভবনে নিষিদ্ধ!

নীলফামারীনিউজ, ডেস্ক রিপোর্ট- আগামী রোববার গণভবনে যুবলীগ নেতাদের ডেকেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ওইদিন বিকাল ৫টায় সম্মেলন সামনে রেখে বিশেষ বৈঠক অনুষ্ঠিত হবে। এ বৈঠকে যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরীকে প্রধানমন্ত্রী উপস্থিত থাকতে নিষেধ করেছেন বলে গণভবন ও যুবলীগের একাধিক সূত্র নিশ্চিত করেছে।

সূত্র জানায়, আগামীকাল শুক্রবার বৈঠকটি হওয়ার কথা থাকলেও এদিন শেখ রাসেলের জন্মদিন থাকায় সময় পরিবর্তন করা হয়েছে। আগামী রোববার গণভবনে বিকেল পাঁচটায় বৈঠকটি অনুষ্ঠিত হবে। যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী ও প্রেসিডিয়াম সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন এমপিকে বৈঠকে না রাখার কথা জানিয়ে দিয়েছেন শেখ হাসিনা।

গতকাল সকালে যুবলীগ সাধারণ সম্পাদক হারুনুর রশীদ প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করলে শুক্রবার বৈঠকের সময় জানিয়েছিলেন তিনি। কিন্তু পরবর্তীতে তার একান্ত সহকারী সচিব গাজী হাফিজুর রহমান লিকু হারুনুর রশীদকে ফোন করে তারিখ পরিবর্তনের বিষয়টি জানান।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরও যুবলীগ সাধারণ সম্পাদককে ফোন করে বৈঠকের তারিখ পরিবর্তনের কথা জানান। একই সঙ্গে ওবায়দুল কাদের হারুনকে বলেন, প্রধানমন্ত্রী চান না ওই বৈঠকে যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক থাকুন।

এ বিষয়ে যুবলীগের সাধারণ সম্পাদক হারুনুর রশীদ বলেন, রোববার বিকাল ৫টায় গণভবনে আমাদের ডেকেছেন প্রধানমন্ত্রী। সম্মেলন নিয়ে কথা বলবেন তিনি। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমাদের গত প্রেসিডিয়ামের বৈঠকে যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী উপস্থিত ছিলেন না। তাকে ছাড়াই বৈঠক অনুষ্ঠিত হয়েছে। গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে আমাদের সাক্ষাতও বৈঠকের মত। এতে যুবলীগ চেয়ারম্যান উপস্থিত থাকবেন না বলেই জানি।

‘এই গণমাধ্যমে প্রকাশিত কোন সংবাদ বা তথ্য কপি/পেষ্ট করে প্রকাশ করা কপিরাইট আইনে অবৈধ।’

‘সব ধরনের ঘটনা আমাদের জানাতে ০১৭১০৪৫৪৩০৬ নাম্বারে কল করুন।’