ডোমারে জেল হত্যা দিবস পালন

নীলফামারীনিউজ, ডোমার অফিস- নীলফামারীর ডোমারে জেল হত্যা দিবস উপলক্ষে আলোচনাসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

ডোমার উপজেলা আওয়ামীলীগের আয়োজনে রবিবার সকালে কালো পতাকা উত্তোলন,বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় ৪ নেতার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়।

বিকেলে স্থানীয় ডাকবাংলো মাঠে উপজেলা আ.লীগের সা.সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদের সভাপতিত্বে ও ডোমার সদর ইউনিয়ন আ.লীগের সা.সম্পাদক হারুন-অর-রশিদ রশিদুলের সঞ্চালনায় আলোচনা ও দোয়া মাহফিলে বক্তব্য দেন, উপজেলা আ.লীগের সাবেক সা.সম্পাদক আলহাজ্ব করিমুল ইসলাম, গোমনাতী ইউনিয়ন আ.লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আব্দুল হামিদ, পাঙ্গা-মটুকপুর ইউনিয়ন আ.লীগের সভাপতি দুলাল হোসেন, সোনারায় ইউনিয়ন আ.লীগের সভাপতি শহীদ আহমেদ শান্তু, বোড়াগাড়ী ইউনিয়ন আ.লীগের সা.সম্পাদক মঞ্জুর আহমেদ ডন, কেতকীবাড়ী ইউনিয়ন আ.লীগের সা.সম্পাদক স্বাধীন, উপজেলা ছাত্রলীগের সা.সম্পাদক হাফিজুর রহমান মানিক প্রমূখ।

উপস্থিত ছিলেন, জেলা পরিষদ সদস্য মেহেরুন আখতার পলিন,উপজেলা কৃষকলীগের সভাপতি হাবিবুল হক দুলাল, উপজেলা শ্রমিকলীগের সভাপতি আব্দুল ওয়াদুদ, উপজেলা সেচ্ছাসেবক লীগের সা.সম্পাদক রাশেদুজ্জামান রাশেদ, হরিণচড়া ইউনিয়ন আ.লীগের সা.সম্পাদক খায়রুল ইসলাম।

আলোচনা শেষে দোয়া মাহফিলে উপজেলার ১০ ইউনিয়নের আ.লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ আ.লীগের বিভিন্ন সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা অংশ নেন।

‘এই গণমাধ্যমে প্রকাশিত কোন সংবাদ বা তথ্য কপি/পেষ্ট করে প্রকাশ করা কপিরাইট আইনে অবৈধ।’

‘সব ধরনের ঘটনা আমাদের জানাতে ০১৭১০৪৫৪৩০৬ নাম্বারে কল করুন।’