জলঢাকায় প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে র‌্যালী

ফরহাদ ইসলাম, জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি- নীলফামারীর জলঢাকায় আ.লীগের বিদ্রোহী প্রার্থী বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান ও কেন্দ্রীয় যুবলীগ সদস্য আব্দুল ওয়াহেদ বাহাদুরকে ক্ষমা করায় জননেত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে আনন্দ র‌্যালী করেছেন শ্রমিক ঐক্য পরিষদসহ আ.লীগের বিভিন সহযোগি সংগঠন।

উপজেলা শ্রমিক ঐক্য পরিষদ, ছাত্রলীগ, কৃষক লীগ, তাঁতী লীগ, মৎস্যজীবি লীগ, বঙ্গবন্ধু প্রজন্মলীগ, মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ ও বঙ্গবন্ধু ফাউন্ডেশনের আয়োজনে থানা মোড় থেকে একটি বিশাল আনন্দ র‌্যালী পৌরশহর প্রদক্ষিন শেষে বঙ্গবন্ধু চত্বর সংলগ্ন পুরাতন গরুহাটি মাঠে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা শ্রমিক ঐক্য পরিষদের সভাপতি পরেশ চন্দ্র রায় কাচু’র সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় যুবলীগ নেতা ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুর।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, শ্রমিক ঐক্য পরিষদের সাধারন সম্পাদক জোনাব আলী,মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সভাপতি মশিউর রহমান হিট্টু, মৎস্যজীবি লীগের সাধারন সম্পাদক গোলাম মোস্তফা সোহাগ, তাঁতীলীগ সভাপতি হাসান, ছাত্রলীগ সভাপতি নলনী বিশ্বাস জয় প্রমুখ।

সভায় প্রধান অতিথির বক্তব্যে আব্দুল ওয়াহেদ বাহাদুর জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার জন্য উপস্থিত সকলের কাছে দোয়া চান এবং তাকে ক্ষমা করায় জননেত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

উল্লেখ্য, গেল পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে সংগঠনের গঠনতন্ত্র ভঙ্গ করে সারাদেশে যারা দলের মনোনীত প্রার্থীর বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন তাদের প্রত্যেককে কারন দর্শানোর নোটিশ প্রদান করেন বাংলাদেশ আ.লীগ কেন্দ্রীয় কমিটি। নোটিশে বিদ্রোহী প্রার্থীরা ভুল স্বীকার করে ভবিষ্যতে আর সংগঠনের গঠনতন্ত্র, নীতি ও আদর্শ পরিপন্থি কোন কার্যকলাপে সম্পৃক্ত হবেন না মর্মে লিখিত অঙ্গিকার ব্যক্ত করলে বাংলাদেশ আ.লীগ কেন্দ্রীয় কমিটির এক মিটিংয়ে তাদের ক্ষমা করে গত ২১ অক্টোবর দলের সাধারন সম্পাদক ওবাইদুল কাদের স্বাক্ষরিত একটি চিঠি আব্দুল ওয়াহেদ বাহাদুর বরাবর প্রেরন করা হয়।

‘এই গণমাধ্যমে প্রকাশিত কোন সংবাদ বা তথ্য কপি/পেষ্ট করে প্রকাশ করা কপিরাইট আইনে অবৈধ।’

‘সব ধরনের ঘটনা আমাদের জানাতে ০১৭১০৪৫৪৩০৬ নাম্বারে কল করুন।’