সৈয়দপুর জিআরপি থানার ওসিসহ ১০ জনকে দুদকে তলব!

নীলফামারীনিউজ, ডেস্ক রিপোর্ট- নীলফামারীর সৈয়দপুর জিআরপি পুলিশের ওসি মো. রবিউল ইসলামকে সহ পুলিশ কর্মকর্তা, রাজনৈতিক নেতা, ঠিকাদার এবং প্যানেল মেয়রসহ দিনাজপুরে ১০ জনের সম্পত্তির হিসাব চেয়ে তলব করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। বুধবার (৬ নভেম্বর) রবিউল ইসলামকে তলব করা হয়।

এ নিয়ে টক অব দ্যা টাউনে পরিণত হয়েছে। চলছে নানা আলোচনা, সমালোচনা আর গুঞ্জন। দুদক যাদের তলব করেছে তারা হলেন- দিনাজপুর কোতোয়ালি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ কুমার ঘোষ কাঞ্চন, দিনাজপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইমাম আবু জাফর রজ্জব, আওয়ামী লীগ নেতা ও বিশিষ্ট ঠিকাদার আখতারুজ্জামান জামান, দিনাজপুর পৌরসভার প্যানেল মেয়র সদ্য আওয়ামী লীগ নেতা আবু তৈয়ব দুলাল, সাবেক পুলিশ সুপার মো. মনছুর আলী মণ্ডল, গাইবান্ধা সদর থানার ওসি মো. শাহরিয়ার, দিনাজপুরের অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজ আশরাফ, দিনাজপুরের সাবেক ট্রাফিক পুলিশের পরিদর্শক সাদাকাতুল বারী এবং দিনাজপুর কোতোয়ালি থানার সদ্য প্রত্যাহারকৃত ওসি রেদওয়ানুর রহিস।

দিনাজপুর দুর্নীতি দমন কমিশন (দুদক) উপ পরিচালক আবু হেনা আশিকুর রহমান জানান, বিশ্বজিৎ কুমার ঘোষ কাঞ্চন, ইমাম আবু জাফর রজ্জব, মো. মনছুর আলী মণ্ডল, মো. রবিউল ইসলাম বুধবার এবং আবু তৈয়ব দুলাল ও আখতারুজ্জামান জামানকে ১১ই নভেম্বর সোমবার তলব করা হয়েছে।

ইতিমধ্যে তাদের পত্র পৌঁছে দেয়াও হয়েছে। আরো বেশ কয়েকজন নজরদারিতে রয়েছেন। সময় মতো তাদেরও তলব করা হয়েছে।

‘এই গণমাধ্যমে প্রকাশিত কোন সংবাদ বা তথ্য কপি/পেষ্ট করে প্রকাশ করা কপিরাইট আইনে অবৈধ।’

‘সব ধরনের ঘটনা আমাদের জানাতে ০১৭১০৪৫৪৩০৬ নাম্বারে কল করুন।’