ডিমলায় টাকা আত্মসাতের মামলায় শার্প এনজিও’র ম্যানেজার গ্রেফতার!

মোঃ বাদশা সেকেন্দার (ভুট্টু), ডিমলা (নীলফামারী) প্রতিনিধি- নীলফামারী জেলার ডিমলা উপজেলা শাখার শার্প এনজিও ম্যানেজার খালেদুর রহমান (২৮) এর বিরুদ্ধে সৈয়দপুর প্রধান কার্যালয়ের ঋণ সমন্বয়কারী মোঃ ফিরোজ আহম্মেদ গত ২৪/১০/২০১৯ খ্রিঃ তারিখে বাদী হয়ে ডিমলা থানায় একটি মামলা দায়ের করেন, যার নং-১৯।

অফিস সূত্রে জানা যায়, খালেদুর রহমান গত ০১/১০/২০১৯ ইং হইতে ১৬/১০/২০১৯ পর্যন্ত পর্যায়ক্রমে রূপালী ব্যাংক, ডিমলা শাখা হইতে ৩১,৫০,২৮২/- টাকা উত্তোলন করে আত্মগোপন করে।

খালেদুর রহমান দিনাজপুর জেলাধীন চিরিবন্দর উপজেলার ফজলার রহমানের পুত্র। সে দীর্ঘদিন যাবত শার্প ডিমলা অফিসে ম্যানেজার হিসাবে দায়িত্ব পালনরত থাকাবস্থায় অসৎ উদ্দেশ্যে ব্যাংক হতে টাকা উত্তোলন করে পালিয়ে যায়।

এক পর্যায়ে ডিমলা থানার এস.আই মাহাবুব রহমান গোপন সংবাদের ভিত্তিতে ঘোড়াঘাট উপজেলা তার মামা শ্বশুড়ের বাড়ী হতে গত ৫ নভেম্বর সন্ধ্যায় আটক করে ডিমলা থানায় নিয়ে আসে।

এ প্রসঙ্গে ডিমলা থানার ওসি মফিজ উদ্দিন শেখ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন তার বিরুদ্ধে টাকা আত্মসাতের মামলা থাকায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর নীলফামারী জেলা আদালতে প্রেরণ করা হয়েছে।

‘এই গণমাধ্যমে প্রকাশিত কোন সংবাদ বা তথ্য কপি/পেষ্ট করে প্রকাশ করা কপিরাইট আইনে অবৈধ।’

‘সব ধরনের ঘটনা আমাদের জানাতে ০১৭১০৪৫৪৩০৬ নাম্বারে কল করুন।’