ডিমলায় বীর মুক্তিযোদ্ধা নিমেষ চন্দ্র দেবনাথ আর নেই

মোঃ বাদশা সেকেন্দার, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি- নীলফামারীর ডিমলায় উপজেলা ৪নং খগা খড়িবাড়ী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের যুগীপাড়া গ্রামের মৃত: রাম প্রসাদ দেবনাথ এর পুত্র নিমেষ চন্দ্র দেবনাথ (বীরমুক্তিযোদ্ধা) শুক্রবার (৮ নভেম্বর) মৃত্যুবরণ করেন।

মৃত্যুকালে কালে নিমেষ চন্দ্র দেবনাথের বয়স ছিল- ৬৫ বৎসর। জানা যায় তার দুই ছেলে ও এক কন্যা সন্তান কে রেখে যান। শুক্রবার বিকাল ৩.৩০ ঘটিকার সময় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা-মোছাঃ নাজমুন নাহার, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম, ডিমলা থানার ওসি মফিজ উদ্দিন শেখ, সিনিয়র ওয়ারেন্ট অফিসার (অবঃ) আলহাজ্ব বীরমুক্তিযোদ্ধা আশরাফ আলী, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার সামছুল হক, খগা খড়িবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান রবিউল ইসলাম লিথন, বীরমুক্তিযোদ্ধা আব্দুল মজিদ সহ স্থানীয় মুক্তিযোদ্ধাবৃন্দ এবং এলাকাবাসী উপস্থিত ছিলেন।

ডোমার-ডিমলার সাংসদ আলহাজ্ব বীরমুক্তিযোদ্ধা মোঃ আফতাব উদ্দিন সরকার ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ আনোয়ারুল হক সরকার মিন্টুু, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ফেরদৌস পারভে, উপজেলা ছাত্রলীগের আহবায়ক আবু সায়েম সরকার এবং রিপোটার্স ইউনিটির সাবেক সভাপতি মোঃ বাদশা সেকেন্দার (ভুট্টু) প্রমূখ তার মৃতুতে গভীর ভাবে শোক প্রকাশ করেছেন।

‘এই গণমাধ্যমে প্রকাশিত কোন সংবাদ বা তথ্য কপি/পেষ্ট করে প্রকাশ করা কপিরাইট আইনে অবৈধ।’

‘সব ধরনের ঘটনা আমাদের জানাতে ০১৭১০৪৫৪৩০৬ নাম্বারে কল করুন।’