সৈয়দপুর বিমানবন্দরে ওবায়দুল কাদেরকে ফুলেল অভ্যর্থনা

নীলফামারীনিউজ, ডেস্ক রিপোর্ট- সৈয়দপুর বিমানবন্দরে সংবর্ধনা দেয়া হয়েছে সড়ক ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে। মঙ্গলবার সকাল ১০টা ৫৫ মিনিটে বিমানবন্দরে পৌঁছলে তাকে ওই সংবর্ধনা দেয়া হয়।

এসময় জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, নীলফামারী সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান, সৈয়দপুরের শহীদ পরিবারের সন্তান সৈয়দপুর জেলা যুবলীগের সাবেক সভাপতি মহসীনুল হক, জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরীসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এরপর সেতুমন্ত্রী রংপুরে জেলা আওয়ামী লীগের সম্মেলনে যোগ দেয়ার উদ্দেশ্যে বিমানবন্দর ত্যাগ করেন।

প্রসঙ্গত, ১৩ বছর পর আজ মঙ্গলবার (২৬ নভেম্বর) রংপুর জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে। সম্মেলনকে কেন্দ্র করে নেতাকর্মীদের মাঝে ব্যাপক কর্মচাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। কে হচ্ছেন আগামী দিনের সভাপতি ও সাধারণ সম্পাদক তা নিয়ে চলছে ব্যাপক আলোচনা।

দলীয় সূত্রে জানা গেছে, ২০০৬ সালে রংপুর জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্মেলন হলেও কাউন্সিল অধিবেশন হয়নি। ঢাকা থেকে আসা দলের কেন্দ্রীয় নেতারা কমিটি গঠন না করেই চলে যান। পরে ঢাকা থেকে জেলা ও মহানগর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন করে দেওয়া হয়। এরপর ১৩ বছর ধরে আর সম্মেলন হয়নি।

জেলা আওয়ামী লীগের সম্ভাব্য সভাপতিরা হচ্ছেন, সাবেক জেলা সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা ইলিয়াছ আহাম্মেদ, বর্তমান ভারপ্রাপ্ত সভাপতি মমতাজ উদ্দিন, জেলা মুক্তিযোদ্ধা সংসদের ইউনিট কমান্ডার মোছাদ্দেক হোসেন বাবলু, জেলা আওয়ামী লীগের বর্তমান সাধারণ সম্পাদক রেজাউল করিম রাজু প্রমুখ।

অপরদিকে সাধারণ সম্পাদক পদে আওয়ামী লীগ নেতা আনোয়ারুল ইসলাম, জেলা সাংগঠনিক সম্পাদক মোতাহার হোসেন মওলা, প্রচার সম্পাদক রোজি রহমান, পীরগঞ্জের আওয়ামী লীগ নেতা বকুল, সাংগঠনিক সম্পাদক তুহিন চৌধুরী প্রমুখ। অন্যদিকে মহানগর আওয়ামী লীগের সভাপতি পদে বর্তমান সভাপতি শাফিয়ার রহমান, চেম্বার নেতা আবুল কাশেম, আওয়ামী লীগ নেতা শামীম তালুকদার প্রমুখ। সাধারণ সম্পাদক পদে প্রার্থী বর্তমান সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডল, আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর হোসেন তোতা, কয়েল, আওয়ামী লীগ নেতা রেজাউল ইসলাম মিলন প্রমুখ।

‘এই গণমাধ্যমে প্রকাশিত কোন সংবাদ বা তথ্য কপি/পেষ্ট করে প্রকাশ করা কপিরাইট আইনে অবৈধ।’

‘সব ধরনের ঘটনা আমাদের জানাতে ০১৭১০৪৫৪৩০৬ নাম্বারে কল করুন।’