ডিমলায় পল্লীশ্রীর ভিজিডি বিষয়ক গণশুনানী অনুষ্ঠিত

মোঃ বাদশা সেকেন্দার, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি-নীলফামারী জেলার ডিমলা উপজেলা পল্লীশ্রী আয়োজনে উপজেলা হলরুমে মঙ্গলবার ২৬ নভেম্বর সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত নীলফামারী জেলার ডিমলা উপজেলা পল্লীশ্রী রিকল ২০২১ প্রকল্পের গণতান্ত্রিক সুশাসনে জনসস্পৃক্ত প্রতিষ্ঠানের অংশগ্রহণ প্রকল্পের উদ্যোগে ২৫ জন সিবিও সদস্যদের জরিপের ভিত্তিতে ভিজিডি বিষয়ক গণশুনানির আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ৪নং খগাখড়িবাড়ি ইউনিয়নের চেয়ারম্যান রবিউল ইসলাম লিথন। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম,চেয়ারম্যান উপজেলা পরিষদ ডিমলা, বিশেষ অতিথি বাবু নিরেন্দ্র নাথ রায়, ভাইস চেয়ারম্যান উপজেলা পরিষদ ডিমলা, আয়েশা সিদ্দিকী আশা, মহিলা ভাইস চেয়ারম্যান উপজেলা পরিষদ ডিমলা, নুরে আলম সিদ্দিকী, সহকারী কমিশনার (ভূমি), ডিমলা, ৯নং টেপাখড়িবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান ময়নুল হক,ডিমলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক লুৎফর রহমান, জনতা ডিগ্রী কলেজের প্রভাষক অমিয় ব্যানার্জী সহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ ও তিনটি ইউনিয়ণের ইউপি সদস্য/সদস্যাগণ সহ বিভিন্ন স্তরের সুধিজন।

অনুষ্ঠানে প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন, জেসিকা গোমেজ, প্রোগ্রাম অফিসার অক্সফ্যাম ইন বাংলাদেশ, দিনাজপুর, অনুষ্ঠানটি সঞ্চালনায় করেন পল্লীশ্রী’র প্রধান সমন্বয়কারী পুরান চন্দ্র বর্মন। সহযোগীতায় এম এ মুকিম চৌধুরী, প্রজেক্ট অফিসার, পল্লীশ্রী প্রতীক প্রকল্প ডিমলা, সামছুদ্দীন মিয়া, ভলান্টিয়ার ইইউ-সিএসও প্রকল্প ডিমলা এবং গোলাম মোস্তফা এফএফ রিকল ২০২১ প্রকল্প ডিমলা সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্টনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এতে বক্তারা সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক দিক তুলে ধরেন এবং সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের ভিজিডি,বিধবা ভাতা, বয়স্ক ভাতা, মাতৃভাতা সহ বিভিন্ন সমস্যার বিষয়ে উম্মুক্ত আলোচনা করা হয়। বক্তারা আরো বলেন গবীব, দুস্থ,অসহায়, পঙ্গু, হতদরিদ্র পরিবারের লোকজনেরা যেন এসব সুবিধা থেকে বঞ্চিত না হয় সেদিকে দৃষ্টি কামনা করেন।

‘এই গণমাধ্যমে প্রকাশিত কোন সংবাদ বা তথ্য কপি/পেষ্ট করে প্রকাশ করা কপিরাইট আইনে অবৈধ।’

‘সব ধরনের ঘটনা আমাদের জানাতে ০১৭১০৪৫৪৩০৬ নাম্বারে কল করুন।’