নীলফামারী আওয়ামীলীগের কমিটিতে সদস্য হলেন আসাদুজ্জামান নূরসহ তিন এমপি!

নীলফামারীনিউজ, ডেস্ক রিপোর্ট- নীলফামারী জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সদস্য নির্বাচিত হয়েছেন নীলফামারী জেলার মাটি ও মানুষের নেতা সদর আসনের এমপি আসাদুজ্জামান নূর, সংরক্ষিত মহিলা আসনের এমপি রাবেয়া আলীম, ও নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনের এমপি আফতাব উদ্দিন সরকার।

দীর্ঘ ১৩ বছর পর অনুষ্ঠিত হওয়া ত্রি-বার্ষিক এই সম্মেলনে আবারও দেওয়ান কামাল আহমেদ সভাপতি ও এ্যাডভোকেট মমতাজুল হক সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। এতে নীলফামারী জেলাবাসীর মনে আনন্দের বন্যা বইছে।

বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) সন্ধ্যায় তাদের নের্তৃত্ব বহাল রেখেই আগামী তিন বছরের জন্য নীলফামারী জেলা আওয়ামীলীগের নতুন কমিটি ঘোষনা করা হলো। কমিটি ঘোষণা করেন সম্মেলনের প্রধান অতিথি আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক।

কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি যথাক্রমে সহ-সভাপতি খোকা রাম রায়, হাফিজুর রশিদ মঞ্জু, আহসান রহিম মঞ্জিল, এ্যাডভোকেট অক্ষয় কুমার রায়, প্রকৌশলী সেকেন্দার আলী, মুক্তিযোদ্ধা এহসানুল হক। যুগ্ম সাধারণ সম্পাদক যথাক্রমে আমজাদ হোসেন, রামেন্দ্র বর্ধন বাপী, মোখছেদুল মোমিন, সাংগঠনিক সম্পাদক যথাক্রমে আবুল কালাম আজাদ ও আল মাসুদ আলাল। শিক্ষা সম্পাদক অধ্যাপক মশিউর রহমান, যুব ও ক্রীড়া সম্পাদক মেহেদী হাসান, মহিলা বিষয়ক সম্পাদক ববিতা রানী সরকার।

এছাড়া অন্য সদস্যরা হলেন সাবেক এমপি গোলাম মোস্তাফা, এডভোকেট আলিম উদ্দিন বসুনিয়া, হাসিনা আহমেদ, ডাঃ মমতাজুল ইসলাম মিন্টু, ডাঃ মজিবুল হাসান শাহীন।

এর আগে দুপুর ১২ টায় জেলা শহরের প্রাণকেন্দ্র শহীদ মিনার চত্বরে চত্বরে এই সম্মেলনের উদ্ধোধন করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের এমপি রমেশ চন্দ্র সেন। জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নীলফামারী-২ আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূর ও রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক। সম্মেলন সঞ্চালনা করেন জেলা কমিটির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মমতাজুল হক।

‘এই গণমাধ্যমে প্রকাশিত কোন সংবাদ বা তথ্য কপি/পেষ্ট করে প্রকাশ করা কপিরাইট আইনে অবৈধ।’

‘সব ধরনের ঘটনা আমাদের জানাতে ০১৭১০৪৫৪৩০৬ নাম্বারে কল করুন।’