ডিমলা লীড নিউজ

ডিমলায় উপজেলা নির্বাহী অফিসারকে বিদায়ী সংবর্ধনা

মোঃ বাদশা সেকেন্দার (ভুট্টু), ডিমলা (নীলফামারী) প্রতিনিধি- নীলফামারী জেলার ডিমলা উপজেলা নির্বাহী অফিসারের বিদায় ও নবাগত নির্বাহী অফিসার জয়শ্রী রানী রায় এর যোগদান।

শুক্রবার সন্ধ্যায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর শ্রদ্ধায় নির্মিত বঙ্গবন্ধু ম্যুরাল শুভ উদ্বোধন করেন জেলা প্রশাসক মোঃ হাফিজু রহমান, প্রধান পৃষ্ঠপোষক-বীরমুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার, সাংসদ, নীলফামারী-১ ও উপজেলা প্রশাসন সহ উপজেলা আওয়ামীলীগের অঙ্গসংগঠন।

উদ্বোধন শেষে ডিমলার ১০টি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে বিদায়ী সংবর্ধনা ও নবাগত নির্বাহী অফিসারকে নিয়ে একটি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানটি সদর ইউ.পি চেয়ারম্যান আবুল কাসেম সরকার এর সভাপতিত্বে ৯নং টেপা খড়িবাড়ী ইউ.পি চেয়ারম্যান ময়নুল হক এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে ছিলেন বীরমুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার, সাংসদ, নীলফামারী-১।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নীলফামারী জেলা প্রশাসক মোঃ হাফিজুর রহমান চৌধুরী, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম, নবাগত উপজেলা নির্বাহী অফিসার জয়শ্রী রানী রায়, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নূর-ই-আলম সিদ্দীক, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ আনোয়ারুল হক সরকার (মিন্টু), ডিমলা থানা অফিসার ইনচর্জা মফিজ উদ্দিন শেখ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মেজবাহুর রহমান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আয়শা সিদ্দিকা সহ ১০টি ইউ.পি চেয়ারম্যানগণ ও উপজেলা বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

বক্তারা বর্তমান বাংলাদেশ সরকারের বিভিন্ন উন্নয়ন দিক আলোচনা করে বিদায়ী নির্বাহী অফিসারের উন্নয়নের বিভিন্ন দিক তুলে ধরেন ও তার ভবিষ্যৎ উজ্জ্বল কামনা করে সভার সমাপ্তি ঘোষনা করেন।