সংসদ নির্বাচনে অংশ নিচ্ছেন নীলফামারীর মেয়ে নায়িকা সানাই? (ভিডিও)

নীলফামারীনিউজ, ডেস্ক রিপোর্ট- ভার্চ্যুয়াল জগতে আলোচিত নাম সানাই সুপ্রভা মাহবুব। একেক সময় একেক বিষয় নিয়ে খবরের শিরোনাম হতে দেখা যায় তাকে। আবারো খবরের শিরোনামে হলেন সানাই।

সম্প্রতি সানাই মাহবুবের এমপি বিষয়ক একটি স্ট্যাটাসকে ঘিরে চলছে নানা আলোচনা সমালোচনা। এমন আলোচনা সমালোচনার জবাব দিয়েছেন নিজের ভেরিফাইড ফেসবুক পেইজে।

সানাইয়ের স্ট্যাটাসটি আমার সংবাদ পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হল-

‘কিচ্ছুক্ষণ আগের দেওয়া পোস্ট টিকে ঘিরে মানুষের জ্বল্পনা কল্পনার শেষ নেই! এমপি হওয়া কি এতো সহজ?? চাইলেই এমপি হওয়া যায়?

উত্তরঃ না! তাহলে এমপিদের নিয়ে সোশ্যাল মিডিয়ায় মানুষের এতো আলোচনা সমালোচনা কেনো?? উনারা undoubtedly মানুষ কে নিয়েই কাজ করছেন! And we have to pay respect! এতোটুকুই বলার ছিলো!

হ্যাঁ, একজন এমপির বাগদত্তা হওয়ার সুবাদে এই ব্যাপার গুলোর সাথে না চেয়েও আমি জড়িয়ে গেছি, যদিও আমি চাইনি এতো early বাগদান করতে, It was in my fate.. It was my destiny which ownself walks towards me.. এবং মনের মাঝে ইলেকশন করার ইচ্ছা বারংবার জাগান দিলেও এমপি হওয়া বা পরবর্তী ইলেকশনে দাঁড়ানোর কোনো ইচ্ছা আমার নেই!

কারণ, এতো দিনে তার পাশে ঘুর ঘুর করতে করতে এই কথাটা পরিষ্কার বুঝে গেছি, To become an MP is not a part of joke! এতো সহজ না! সো, প্লিজ এই ব্যাপারগুলো নিয়ে আলোচনা সমালোচনা করার আগে ভাবুন, আপনি যদি এমপি হন, তাহলে কি খুব স্মুথলি সব কাজ করতে পারবেন? বা খুব সহজেই নোমিনেশন পেয়ে যাবেন?

তারপর কি করবেন? টিম টাকে গুছিয়ে নিতে পারবেন? বলা অনেক সহজ, করা ঠিক ততোটাই কঠিন!

তাই, কাউকে নিয়ে কিছু বলার আগে ভাবুন, আপনি কতোটুকু পারবেন! কথা তো বলাই যায়, টাকা তো আর লাগছে না কথা বলতে!’

প্রসঙ্গত, জন্ম ঢাকার ধানমন্ডিতে হলেও সানাইয়ের পৈত্রিক নিবাস নীলফামারীতে। পড়াশোনার একটা সময় কেটেছে রংপুরে। বর্তমানে ঢাকায় বলতে গেলে স্থায়ী। বাবা-মা দুজনই পদস্থ কর্মকর্তা। বাবা সংস্কৃতি মনা হওয়ায় কাজে বেশ উৎসাহ পাচ্ছেন। পরিচালক গাজী মাহবুবের ‘ভালোবাসা ২৪×৭’ নামের এই চলচ্চিত্রে অভিনয় করেছেন নবাগতা চিত্রনায়িকা সানাই। তার বিপরীতে রয়েছেন অভিনেতা জায়েদ খান। প্রায় ৩৫ লাখ টাকা খরচ করে ইমপ্ল্যান্ট সার্জারীর মাধ্যমে নিজের স্তনের আকার বড় করে আলোচনায় আসেন তিনি।

ভিডিও দেখুন-

‘এই গণমাধ্যমে প্রকাশিত কোন সংবাদ বা তথ্য কপি/পেষ্ট করে প্রকাশ করা কপিরাইট আইনে অবৈধ।’

‘সব ধরনের ঘটনা আমাদের জানাতে ০১৭১০৪৫৪৩০৬ নাম্বারে কল করুন।’