সৈয়দপুরের কামারপুকুর ইউপির মেম্বার পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত (ভিডিও)

নীলফামারীনিউজ, ডেস্ক রিপোর্ট- সোমবার (৩০ ডিসেম্বর) নীলফামারীর সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ডে সাধারণ সদস্য পদের জন্য উপ-নির্বাচন সুষ্ঠুভাবে অনুষ্ঠিত হয়েছে। এই নির্বাচনে মোট ৬জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করেন।

তারা হলেন- মোতাহারুল ইসলাম মোতাহার, মো. রাজু হোসেন সরকার, মো. আমিনুল ইসলাম, মো. ফারুক হোসেন, মো. হাসানুল হক ও মো. মোস্তফা হোসেন। নির্বাচনে ৬২৪ ভোট পেয়ে ইউপি সদস্য নির্বাচিত হয়েছেন বৈদ্যুতিক পাখা প্রতিকের মো. রাজু হোসেন সরকার।

এর আগে সকাল ৯টায় ভোটগ্রহণ শুরু হয়ে বিরতিহীনভাবে চলে তা বিকেল ৫টায় শেষ হয়। ২৩৫৩ জন ভোটারের এই ওয়ার্ডটির উপ-নির্বাচনে ভোট দিয়েছেন ১৮৫৫জন ভোটার। এদের মধ্যে বৈধ ভোটের সংখ্যা ১৮৩০ এবং বাতিল হওয়া ভোটসংখ্যা ২৫টি।

নির্বাচনে সকল প্রকার অপ্রীতিকর ঘটনা এড়াতে আইনশৃঙ্খলা বাহিনী সজাগ ছিলেন। নির্বাচনে রিটার্নিং অফিসারের দায়িত্বে ছিলেন সৈয়দপুর উপজেলা নির্বাচন অফিসার রবিউল ইসলাম। নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্বে ছিলেন নীলফামারী জেলা প্রশাসনের ম্যাজিস্ট্রেট পুষ্পপুদম চাকমা। এবং প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন সৈয়দপুর উপজেলা সমবায় অফিসার মশিউর রহমান।

প্রসঙ্গত, গত ২৪ নভেম্বর এই ওয়ার্ডের সাধারণ সদস্য পদের জন্য উপ- নির্বাচনের তফশিল ঘোষণা হয়। ৬ ডিসেম্বর প্রার্থীদের মনোনয়নপত্র বাছাই, ১২ ডিসেম্বর প্রত্যাহারের শেষ দিন ছিল। ওই ওয়ার্ডের ইউপি সদস্য আইনুল হকের মৃত্যুতে পদটি শুন্য হয়।

ভিডিও দেখুন-

‘এই গণমাধ্যমে প্রকাশিত কোন সংবাদ বা তথ্য কপি/পেষ্ট করে প্রকাশ করা কপিরাইট আইনে অবৈধ।’

‘সব ধরনের ঘটনা আমাদের জানাতে ০১৭১০৪৫৪৩০৬ নাম্বারে কল করুন।’