ডিমলায় শ্মশানপাড়ের বটগাছ থেকে মাছ ব্যবসায়ীর লাশ উদ্ধার!

মোঃ বাদশা সেকেন্দার, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি- নীলফামারীর ডিমলায় উপজেলার সদর ইউনিয়নের ৭নং ওয়ার্ডে নিজপাড়া হাজীপাড়া গ্রামের বাসিন্দা কামরুজ্জামান এর পুত্র একাব্বর হোসেন (৩২) এর লাশ পুরাতন শ্মাসানের পাড় বটগাছে ঝুলন্ত অবস্থায় সকালে উদ্ধার করেন ডিমলা থানার এস.আই রাশেদুজ্জামার রাশেদ, এ.এস.আই আঃ রউফ ও সঙ্গীয় ফোর্স।

একাব্বর আলী ৩ সন্তানের জনক। তার স্ত্রী ইয়াছমিন বেগম বলেন, আমার স্বামী ডিমলা বাজারের একজন মাছ ব্যবসায়ী। তিনি প্রতিদিনের ন্যায় ডিমলায় মাছ বিক্রি করে বাড়ীতে গিয়ে খাওয়া-দাওয়া শেষে রাত ১২ টায় নিজপাড়া বাজারে যাওয়ার কথা বলে বাড়ী হতে বের হয়ে যায়।

পরবর্তীতে সে বাড়ীতে না ফেরায় তাকে আশপাশের বাড়ী, আত্মীয়-স্বজন ও বাজারে অনেক খোজাখুজি করিয়া তাকে পাওয়া যায় নাই। বুধবার এলাকার লোকজন তার ঝুলন্ত লাশ দেখতে পায় পুরাতন শ্মাশানের বটগাছে। বিষয়টি শুনে অত্র ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আবুল কাসেম সরকার ও ইউ.পি সদস্য ধনেশ্বর রায় ঘটনাস্থলে গিয়ে ঘটনার সত্যতা দেখেন।

এ প্রসঙ্গে ডিমলা থানার অফিসার ইনচার্জ মোঃ মফিজ উদ্দিন শেখ ঘটনাস্থল পরিদর্শন করে তার লাশ ময়না তদন্তের জন্য নীলফামারী জেলা মর্গে প্রেরনের নির্দেশ দেন এবং ডিমলা থানায় একটি ইউডি মামলা করেন। যার নং- ০১/২০ তাং- ০১/০১/২০২০ ইং।

‘এই গণমাধ্যমে প্রকাশিত কোন সংবাদ বা তথ্য কপি/পেষ্ট করে প্রকাশ করা কপিরাইট আইনে অবৈধ।’

‘সব ধরনের ঘটনা আমাদের জানাতে ০১৭১০৪৫৪৩০৬ নাম্বারে কল করুন।’