সৈয়দপুরে বিয়ের ২৪ ঘন্টা না যেতেই পুরুষাঙ্গ হারালো বর!

খলিলুর রহমান খলিল, ষ্টাফ করেসপন্ডেন্ট- নীলফামারীর সৈয়দপুরে এক নব-বিবাহিত যুবকের পুরুষাঙ্গ কেটে দিয়েছে দুর্বৃত্তরা। পুরুষাঙ্ড় হারানো যুবকের নাম নুর আলম সবুজ (২৫)। তিনি নীলফামারী জেলার সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইউনিয়নের ধলাগাছ পশ্চিমপাড়া এলাকার মোহাম্মাদ আলীর ছেলে এবং ময়মনসিংহ গার্লস ক্যাডেট কলেজের জুনিয়র কেয়ারটেকার।

জানা গেছে, একই ইউনিয়নের আইসঢাল গ্রামের বাসিন্দা কামারপুকুর ইউনিয়নের ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বার সেলিনা আক্তারের মেয়ের (২০) সাথে গত ২১ জানুয়ারী বিয়ে হয় সবুজের। বিয়ের ২৪ ঘন্টা না যেতেই ২২ জানুয়ারী রাতে কে বা কারা তাকে তুলে নিয়ে তার পুরুষাঙ্গ কেটে নিয়ে গেছে। বিষয়টি নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

সবুজের স্বজনরা জানান, ২২ জানুয়ারী (বুধবার) শহরের কাজীপাড়ায় বোনের বাসায় দাওয়াত খেয়ে সবুজ তার দুই বন্ধু অপু এবং কালাকে নিয়ে মোটরসাইকেলযোগে নতুন শ্বশুড়বাড়িতে যায়। এরপর সেখান থেকে রাত এগারোটার দিকে তাদের সাথে নিজ বাসার উদ্দেশ্যে শ্বশুড়বাড়ি ত্যাগ করে। বাড়ির প্রায় ৫শ’ গজ দূরে নির্জন এলাকায় অপু ও কালা সবুজকে নামিয়ে দিয়ে চলে যায়।

এরপর কিছু বুঝে ওঠার আগেই দুর্বৃত্তরা পেছন থেকে সবুজের চোখ বেঁধে পাশেই বয়ে যাওয়া খড়খড়িয়া নদীর ধারে নিয়ে যায় এবং মারধর করে ও ধারালো অস্ত্র দিয়ে পুরুষাঙ্গ কেটে নেয়। এবং তার সঙ্গে থাকা প্রায় ৮ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়।ঘটনার পরপরই সবুজের সাথে থাকা মোবাইল থেকে জরুরী হেল্পলাইন নাম্বার ৯৯৯-এ ফোন দিয়ে নিজেই পুলিশকে জানালে পুলিশ এসে তাকে উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করে।

পরে তার অবস্থা গুরুতর হলে বৃহস্পতিবার (২৩ জানুয়ারী) রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। সবুজ বর্তমানে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের ইউরোলজি বিভাগে চিকিৎসাধীন আছেন।

সবুজের দুলাভাই জানান, সংরক্ষিত মহিলা মেম্বার সেলিনা বেগমের মেয়ের সাথে সবুজের বিয়ে রেজিষ্ট্রি হওয়ায় তৃতীয় পক্ষের কেউ ক্ষোভ থেকে এ ঘটনা ঘটিয়েছে। তারা, ঘটনার সুষ্ঠু বিচার দাবী করেছেন।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ আবুল হাসনাত খান বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। ঘটনার রহস্য উদঘাটনে পুলিশ তৎপর রয়েছে।

‘এই গণমাধ্যমে প্রকাশিত কোন সংবাদ বা তথ্য কপি/পেষ্ট করে প্রকাশ করা কপিরাইট আইনে অবৈধ।’

‘সব ধরনের ঘটনা আমাদের জানাতে ০১৭১০৪৫৪৩০৬ নাম্বারে কল করুন।’