নীলফামারীর কিশোরগঞ্জে মহিলা যুবলীগের সভাপতি স্বপ্না, সাধারণ সম্পাদক জান্নাতি

খাদেমুল মোরসালিন শাকীর, কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি- নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় যুব মহিলা লীগের কমিটি ঘোষনা করা হয়।

উপজেলা পরিষদ চেয়ারম্যানের কোয়ার্টারের সামনে যুব মহিলালীগের নেত্রী স্বপ্না খাতুন শান্তর সভাপতিত্বে এক জরুরী বর্ধিত সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা মহিলা যুব লীগের সভাপতি ও নীলফামারী সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শান্তনা চক্রবর্তী।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক ও নীলফামারী জেলা পরিষদের সদস্য বৈশাখী টেলিভিশনের জেলা প্রতিনিধি ইসরাত জাহান পল্লবীসহ স্থানীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। পরে স্বপ্না খাতুন শান্তকে সভাপতি,জান্নাতুল ফেরদৌস জান্নাতিকে সাধারণ সম্পাদক ও নাছিমা আক্তারকে সাংগঠনিক সম্পাদক করে ৮১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করেন জেলা যুব মহিলা লীগের সভাপতি শান্তনা চক্রবর্তী।

শান্তনা চক্রবর্তী তার বক্তব্যে বলেন,আমি দীর্ঘদিন থেকে যুব মহিলা লীগের সাথে কাজ করেছি। আজ আমার নেত্রী বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার আশির্বাদ, ভালবাসায় ও যুব মহিলা লীগের সভাপতি অপু উকিলের স্নেহের ছায়ায় আজ জেলা মহিলা লীগের সভাপতি হিসেবে কাজ করছি। আমার দেশের প্রধানমন্ত্রী একজন মহিলা। তাহলে আমি মহিলা হয়ে কেন দেশের জন্য অবদান রাখতে পারবো না। তিনি সকলকে এক সাথে কাজ করার আহবান জানিয়ে বক্তব্য শেষ করেন।

‘এই গণমাধ্যমে প্রকাশিত কোন সংবাদ বা তথ্য কপি/পেষ্ট করে প্রকাশ করা কপিরাইট আইনে অবৈধ।’

‘সব ধরনের ঘটনা আমাদের জানাতে ০১৭১০৪৫৪৩০৬ নাম্বারে কল করুন।’