ডিমলায় ২৪ দিনের শিশু সন্তানকে রেখে পালিয়ে গেছেন মা!

বাদশা সেকেন্দার ভুট্টু, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি-নীলফামারী জেলার ডিমলা উপজেলার ২নং বালাপাড়া ইউনিয়নের উত্তর সুন্দর খাতা মৌজার মজিবর রহমানের একমাত্র পুত্র হাবিবুর রহমানের স্ত্রী মোছাঃ ফরিদা বেগম (২৫) প্রথম পুত্র সন্তানকে একা ঘরে বিছানায় রেখে শ্বশুড় বাড়ি হইতে ২৬ জানুয়ারী সন্ধ্যায় পালিয়ে যায়। শিশুটির বয়স মাত্র ২৪ দিন।

জানা যায়, শিশুটির পিতা ঢাকায় কাজ করিতে যাওয়ায় শিশুটির দাদা-দাদীসহ পাড়া প্রতিবেশী শিশুটির মা ফরিদা বেগমকে খোজা খুজির পর ফরিদা বেগমের সন্ধান পাইলে শিশুটির সহ আরো প্রতিবেশী লোকজন শিশুটিকে লইয়া মায়ের কাছে গেলে শিশুটির মা ফরিদা বেগম ২৪ দিনের শিশু ছেলেকে কোলে নিতে এবং বুকের দুধ খাওয়াতে অস্বীকৃতি জানায়। শিশুটি মায়ের বুকের দুধের জন্য ছটপট করতে থাকলে শিশুটির দাদা-দাদী ফরিদা বেগমকে অনুরোধ করিলেও ফরিদা বেগম সহ তার মা আবেয়া বেগম ও ভাই মোঃ আবিউল ইসলাম শিশুটির দাদা-দাদীকে অশ্লীল ভাষায় গালিগালাজ করিয়া বাড়ী হইতে বাহির করিয়া দেয়।

শিশুটির দাদা-দাদী নিরুপায় হইয়া বাড়ি ফেতর আসিয়া শিশুটির কান্না সইতে না পারিয়া ডিমলা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। ডিমলা থানার ওসি মফিজ উদ্দিন শেখ বলেন অভিযোগের ভিত্তিতে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হইবে।

‘এই গণমাধ্যমে প্রকাশিত কোন সংবাদ বা তথ্য কপি/পেষ্ট করে প্রকাশ করা কপিরাইট আইনে অবৈধ।’

‘সব ধরনের ঘটনা আমাদের জানাতে ০১৭১০৪৫৪৩০৬ নাম্বারে কল করুন।’