সাফা কবিরের সঙ্গে আর কাজ করবেন না তৌসিফ!

নীলফামারীনিউজ, ডেস্ক রিপোর্ট- শুটিং করতে গিয়ে সহশিল্পীদের সঙ্গে তৌসিফ মাহবুবের প্রচুর ঝগড়া হয়েছে। অনেকবার মান–অভিমানে শুটিং বন্ধ হয়েছে। তবে এক সাথে কাজ না করার সিদ্ধান্ত কখনো নিতে হয়নি। তবে এবার নিতে হলো। সাফা কবির তৌসিফ মাহবুবের বেস্ট ফ্রেন্ড, কিন্তু সহ–অভিনেত্রী হিসেবে সাফার সঙ্গে মাঝেমধ্যে তৌসিফ মাহবুবের কাজ করা অনেকটা কঠিন হয়ে পড়ে। এদিকে এই অভিনেত্রীর সঙ্গেই কিনা তার সবচেয়ে বেশি কাজ হয়েছে।

কাজের সূত্রে সহকর্মীদের সাথে নানান সময়ে মনোমালিন্য বা কথাকাটাকাটি হতে পারেই। এই প্রসঙ্গে একটি ঘটনার কথা স্মরণ করে তৌসিফ বললেন, গত ডিসেম্বর মাসের প্রথম সপ্তাহে ছোট একটি মামুলি বিষয় নিয়ে সাফা কবিরের সঙ্গে মনোমালিন্য হয়। সেদিন তাদের শুটিং বন্ধ হয়ে যায়। ঝগড়া করে সাফা কবির কুয়াকাটা থেকে ঢাকায় চলে আসেন।

তৌসিফ মাহবুব বলেন, ‘আমি এবং সাফা দুজনেরই কিছু ভুল থাকে। সাফার সঙ্গে কিছুটা “কিন্তু” থাকে। এটা ভালো বন্ধুত্বের জায়গা থেকেও হতে পারে। তবে শিল্পী হিসেবে মেহ্‌জাবীন খুবই ফ্রেন্ডলি। তার সঙ্গে অভিনয় করাটাও আনন্দদায়ক।’

তৌসিফ ও সাফা একত্রে সবচেয়ে বেশি নাটকে অভিনয় করেছেন। দুজন মিলে সিদ্ধান্ত নিয়েছেন, তারা একত্রে আর বেশি নাটকে অভিনয় করবেন না। পছন্দের এই জুটি যেন দীর্ঘদিন টিকে থাকে, এ জন্যই এমন সিদ্ধান্ত নিয়েছেন।

তৌসিফ মাহবুব বলেন, ‘নাটকে যেভাবে একই জুটিকে বারবার দেখা যায়, সেটা থেকে বের হওয়ার চেষ্টা করছি। আশপাশের অন্য কিছু কাপলকে দেখে মনে হয়েছে, তারা একসঙ্গে এত বেশি বেশি কাজ করছেন, যেটা দর্শক খুব একটা পছন্দ করছেন না। সেই জায়গা থেকে আমরা সিদ্ধান্ত নিয়েছি ভালোবাসা দিবস থেকে খুব বেশি নাটকে একসঙ্গে কাজ করব না।

‘এই গণমাধ্যমে প্রকাশিত কোন সংবাদ বা তথ্য কপি/পেষ্ট করে প্রকাশ করা কপিরাইট আইনে অবৈধ।’

‘সব ধরনের ঘটনা আমাদের জানাতে ০১৭১০৪৫৪৩০৬ নাম্বারে কল করুন।’