অভিষেকের জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় ঐশ্বরিয়ার ছবি ভাইরাল

ইনস্টাগ্রামে ঐশ্বর্য যে তিনটি ছবি পোস্ট করেছেন, তার প্রথমটিতে ঐশ্বর্য-অভিষেকের সঙ্গে রয়েছেন জয়া বচ্চন, অমিতাভ বচ্চন এবং কন্যা আরাধ্যা। এতে প্রকাশ্যে বিশ্বসুন্দরীর অ ন্তর ঙ্গ মুহূর্তের ছবি। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি ছড়িয়ে পড়েছে মধ্যরাত থেকে। প্রকাশ্যে বিশ্বসুন্দরীর অ ন্তর ঙ্গ মুহূর্তের ছবি।

তবে একটু খোলসা করে বলা যাক….বুধবার (৫ ফেব্রুয়ারি) অভিষেক বচ্চনের ৪৪ তম জন্মদিন। সেই উপলক্ষ্যে মঙ্গলবার ১২টা বাজতেই বচ্চন পরিবারে শুরু হয়ে যায় গ্র্যান্ড সেলিব্রেশন। পরিবারের সেই ছবিই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন অভিষেক-পত্নী তথা বিশ্বসুন্দরী ঐশ্বর্য রাই বচ্চন। সেখানে লেখেন “always”, তারপর পাশে দিয়েছেন একটি হার্ট সাইন। সেই ছবি ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়।

এছাড়া ইনস্টাগ্রামে ঐশ্বর্য যে তিনটে ছবি পোস্ট করেছেন, তার প্রথমটিতে ঐশ্বর্য-অভিষেকের সঙ্গে রয়েছেন জয়া বচ্চন, অমিতাভ বচ্চন এবং কন্যা আরাধ্যা। মুম্বইয়ে তাঁদের বাড়িতে ছবিটি তোলা হয়েছে। আরও একটি ছবি ঐশ্বর্য পোস্ট করেছেন। সেখানে ঐশ্বর্য-অভিষেকের সঙ্গে রয়েছে আরাধ্যা।

আর প্রথম ছবিতে বাড়ির সকলকে দেখা যাচ্ছে ক্যামেরার দিকে লুক দিতে। তখনও অবশ্য অভিষেকের কেক কাটা শেষ হয়নি। সেই কেকে প্রতিফলিত হচ্ছে অভিষেকের গেম প্রীতি। পরে আরও একটি ছবিতে হাসি মুখে পোজ দিতে দেখা গিয়েছে ঐশ্বর্য-অভিষেক এবং আরাধ্যাকে।

সেই ছবির সঙ্গে ঐশ্বর্য ক্যাপশনে লেখেন, Happy Birthday Babyyyy-Papaaaa. Love LOVE LOVE ALWAYS.

এদিকে, আবেগাপ্লুত হয়ে ছবি পোস্ট করেন অমিতাভ বচ্চন। হরিবংশ রাই বচ্চনের সঙ্গে অভিষেকের একটি পোস্ট করে অমিতাভ।

তিনি লেখেন, “কত বছর বয়স হল, সেটা কোনও ব্যাপার না। সন্তান সবসময় বাবা-মায়ের কাছে ছোটই থাকে।” অমিতাভ আরও লেখেন, “৪৪ শুধুমাত্রই একটা নম্বর। কিন্ত তাতেও তোমার সারল্য কোনও দিন যাবে না…কোনও দিনও নয়।

‘এই গণমাধ্যমে প্রকাশিত কোন সংবাদ বা তথ্য কপি/পেষ্ট করে প্রকাশ করা কপিরাইট আইনে অবৈধ।’

‘সব ধরনের ঘটনা আমাদের জানাতে ০১৭১০৪৫৪৩০৬ নাম্বারে কল করুন।’