লীড নিউজ সৈয়দপুর

সৈয়দপুরে ইলিয়াস কাঞ্চনের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

মো.জাহিদুল হাসান জাহিদ-বাংলাদেশ পরিবহন শ্রমিক ফেডারেশনের কার্যকরী সভাপতি শাহজাহান খান এমপির বিরুদ্ধে চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের দেওয়া মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে নীলফামারীর সৈয়দপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ হয়েছে।

মঙ্গলবার(১৮ফেব্রুয়ারি)সকাল ১১টায় সৈয়দপুর বাস টার্মিনালে নীলফামারী জেলা বাস- বাস মিনিবাস শ্রমিক ইউনিয়নের আয়োজনে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করা হয়।
সমাবেশে বক্তব্য দেন, নীলফামারী জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি, উপজেলা আওয়ামীলীগ সভাপতি সাবেক মেয়র আখতার হোসেন বাদল,সাধারণ সম্পাদক আলতাফ হোসেন, সাংগঠনিক সম্পাদক মমতাজ আলী,মাইক্রোবাস, জীপ,কার,পিক আপ শ্রমিক উপ কমিটির সাধারণ সম্পাদক মানিক, ট্রাক মালিক সমিতির সড়ক সম্পাদক নাসিম প্রমুখ।

বক্তারা হুশিয়ারি উচ্চারণ করে বলেন, শাহজাহান খান এমপির বিরুদ্ধে চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের দেওয়া মিথ্যা মামলা যদি প্রত্যাহার না করা হয়। তা হলে সারাদেশের পরিবহণ বন্ধ করে শ্রমিকরা কঠোর কর্মসূচি দিতে বাধ্য হবে।আর ওই সূচীতে যদি কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটে তা হলে এর দায়ভার ইলিয়াস কাঞ্চন কে নিতে হবে।

ইলিয়াস কাঞ্চনের বিরুদ্ধে অভিযোগ তুলে বলা হয়। তিনি নিরাপদ সড়কের নামে সরকার ও বিদেশি দাতাদের কাছ থেকে কোটি কোটি টাকা নিয়ে আত্মসাৎ করছে তার বিরুদ্ধে মামলা দিতে সরকারের প্রতি সমাবেশ থেকে আহ্বান জানানো হয়।

এসময় ইলিয়াস কাঞ্চনের বিরুদ্ধে উপস্থিত শ্রমিকরা শ্লোগান দিতে থাকে ইলিয়াস কাঞ্চনের দুই গালে জুতা মারো তালে তালে—-