জলঢাকা

জলঢাকায় ৯৯৯-এ ফোন করে আটককৃত ৪ ব্যক্তি উদ্ধার

ফরহাদ ইসলাম, জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি- নীলফামারীর জলঢাকায় জরুরি সেবা নম্বর ৯৯৯ এ ফোন করে থানা পুলিশের সহযোগিতায় আটককৃত ৪ ব্যক্তিকে উদ্ধার হয়েছে। গত ১৪ মার্চ উপজেলার গোলমুন্ডা ইউনিয়নের হলদীবাড়ী জুম্মাপাড়া নতুনবাজার গ্রাম থেকে মৃত্যু মাহাম্মদ আলীর ছেলে লেবু মিয়ার বাড়িতে ওই ৪ জন ব্যক্তিকে আটক রেখে মারধর করা হচ্ছে এমন তথ্য জরুরি সেবা নম্বর ৯৯৯ এ জানান আটককৃতরা।

পরে জলঢাকা থানার এসআই নিসার আলীর নেতৃত্বে পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে আটককৃতদের উদ্ধার করে থানায় নিয়ে আসেন। উদ্ধারকৃতরা হলেন, বেলাল হোসেনের ছেলে নাছিম উদ্দিন,(২০) স্ত্রী আন্না বেগম,(৫৫) মৃত্যু মোফাজ্জল হোসেনের ছেলে নজরুল ইসলাম,(৪৫) ও মৃত্যু শুকুর আলীর ছেলে আলাউদ্দিন (৩৫)। তাদের প্রত্যেকের বাড়ি সিরাজগঞ্জ জেলার কাজিপুর থানার পরানপুর পূর্বপাড়া গ্রামে।

জানা যায়,গত ১৬/১৭ বছর আগে সিরাজগঞ্জ জেলার কাজিপুর থানার পরানপুর পুর্বপাড়া গ্রামের জনি বেগম (৩২) এর সাথে গোলমুন্ডা হলদীবাড়ী জুম্মাপাড়া এলাকার লেবু মিয়ার বিয়ে হয়। তাদের ০১ ছেলে ও ০৩ মেয়ে সন্তান রয়েছে।

কিছুদিন আগে তাদের মধ্যে পারিবারিক কলহ সৃষ্টি হলে লেবু মিয়ার স্ত্রী জনি বেগম তার স্বামীকে না জানিয়ে তার বাবার বাড়ীর লোকজনদেরকে ডেকে আনে এবং তাদের সাথে তার পিতার বাড়ী সিরাজগঞ্জে যেতে চাইলে লেবু মিয়া ক্ষিপ্ত হয়ে কাউকে যেতে দিবে না বলে সবাইকে আটক করে রাখেন। আটককৃত ব্যক্তিদের উদ্ধারের পর জলঢাকা থানা পুলিশের সহযোগিতায় সিরাজগঞ্জের কাজিপুরে যাওয়ার ব্যবস্থা করা হয়।