বাছাই সংবাদ লীড নিউজ

সম্মিলিত সাংস্কৃতিক জোটের পক্ষে ত্রাণ বিতরণ করলেন আসাদুজ্জামান নূর

নীলফামারীনিউজ, ডেস্ক রিপোর্ট- সম্মিলিত সাংস্কৃতিক জোটের পক্ষে দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। রাজধানীর কসাইবাড়ি এলাকায় প্রায় ২০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

প্রাণঘাতি করোনা ভাইরাসে প্রভাবে দরিদ্র পরিবারগুলো কর্মহীন হয়ে পড়ায় শনিবার ৪ এপ্রিল সকালে দরিদ্র ও অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী হিসেবে চাল, ডাল, সয়াবিন তেল, আলু, সাবান বিতরণ করে সংগঠনটি।

সম্মিলিত সাংস্কৃতিক জোটের অন্যতম সংগঠক, সংসদ সদস্য আসাদুজ্জামান নূর প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে সবার মাঝে ত্রাণ বিতরণ করেন। তিনি সবার উদ্যেশ্যে বলেন, মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার আহ্ববানে সরকারি বিধিনিষেধ মেনে সাংস্কৃতিক কর্মিরা অসহয় মানুষের পাশে দাঁড়িয়েছে। সারাদেশের সকল সাংস্কৃতিক কর্মিকে এই কার্যক্রমে এগিয়ে আসার জন্য বলা হয়েছে।

সম্মিলিত সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটির সদস্য মিজানুর রহমান তার বক্তব্যে বলেন, ২ এপিল থেকে উত্তরার আশেপাশে বিভিন্ন স্থানে ত্রান সামগ্রী বিতরণের মাধ্যমে সংকট কালিন সময়ে সাধারণ খেটে খাওয়া মানুষ যাতে নিয়ম মেনে সাহসের সাথে করোনা পরিস্থিতি মোকাবিলা করতে পারে সেই চেষ্টাই জোটের পক্ষ থেকে আমরা করে যাচ্ছি।

ত্রাণ বিতরণকালে আরও উপস্থিত ছিলেন সম্মিলিত সাংস্কৃতিক জোট উত্তরার সভাপিত মিজানুর রহমান, সাধারণ সম্পাদক ড. সোলায়মান কবীর, সহ সাধারণ সম্পাদক ইকতিয়ার হোসেন, সহ সভাপতি শফিকুল গনি, সাংবাদিক শাহাজান শোভন, নাট্যকার রাহুল রাজ সহ বিভিন্ন সংগঠনের কর্মিবৃন্দ।