ডোমার লীড নিউজ

ডোমারে করোনা উপসর্গ নিয়ে মৃত ব্যক্তির দাফন সম্পন্ন করলেন ওসি

ফরহাদ ইসলাম, স্টাফ করেসপন্ডেন্ট- নীলফামারীর ডোমারে ওসি’র সহানুভূতিতে করোনা উপসর্গ নিয়ে মৃত্যু ব্যক্তির জানাযা সম্পন্ন হয়েছে। বুধবার ভোরে করোনা উপসর্গ নিয়ে উপজেলার দক্ষিণ কেতকীবাড়ী খালপাড়া এলাকার অলিয়ার রহমান (৭০) মৃত্যু বরণ করেন। এ সময় ভয়ে জানাযায় আসেনি স্থানীয়ারা।

খবর পেয়ে বুধবার দুপুরে ডোমার থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমানসহ তার থানার ১১ জন পুলিশ সদস্য এবং মৃত্যু ব্যক্তির পরিবারের ৫ জন সদস্যের উপস্থিতিতে ওই জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। তবে সেখানে ছিল না মৃত ব্যক্তির স্বজনরা। ধর্মীয় বিধান মেনে যথাযথ নিয়মে মৃত ব্যক্তির জানাযা নামাজ আদায় করার পর পরবর্তীতে জানাযা শেষে ধর্মীয় রীতি অনুযায়ী ওই ব্যক্তির লাশ তার পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়।

এ ঘটনায় উপজেলা স্বাস্থ্য বিভাগ মৃত ব্যক্তির বাড়ির লোকজনকে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দিয়েছেন। এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ ইব্রাহীম বলেন, মৃত ব্যক্তির শরীরের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠোনা হয়েছে, রিপোর্ট আসার পর পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

মৃত অলিয়ার রহমান ওই এলাকার মশিয়ার রহমানের ছেলে। ডোমার থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান জানান, করোনা সন্দেহে স্থানীয়রা কেউ ভয়ে মৃত ব্যক্তির জানাযায় এগিয়ে আসে নাই। ফলে মৃত ব্যক্তির পরিবারের লোকজনসহ আমিসহ থানার ১০জন পুলিশ সদস্যদের নিয়ে দাফন সম্পন্ন করি।