ডিমলা শীর্ষ নিউজ

ডিমলায় ঢাকা ফেরত তরুণী করোনায় আক্রান্ত

মোঃ বাদশা সেকেন্দার (ভুট্টু), ডিমলা (নীলফামারী) প্রতিনিধি :
নীলফামারী জেলার ডিমলা উপজেলায় ৬নং নাউতারা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের পশ্চিম শালহাটী (ডাঙ্গাপাড়া) গ্রামের বাসিন্দা আবু বক্কর সিদ্দিকের কন্যা মোছাঃ আয়শা সিদ্দিকী সিভা (১৬) নামে এক ব্যক্তি করোনায় সনাক্ত হয়েছে।

জানা যায় আয়শা সিদ্দিকা জীবিকা উদ্দেশ্যে ঢাকায় গার্মেন্টেস-এ কর্মরত ছিল। দেশে মহামারী করোনা ভাইরাসের কারনে গার্মেন্টস বন্ধ থাকায় গত ২৯/০৩/২০২০ ইং তারিখে সে নিজ বাড়ী অবস্থান করেন। আয়শা সিদ্দিকার মধ্যে করোনা ভাইরাসের উপসর্গ দেখা দিলে তার পরিবারের লোক ডিমলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মাধ্যমে নমুনা সংগ্রহ করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে গতকাল শুক্রবার তার রিপোর্ট পজেটিভ আসায় আক্রান্ত ব্যক্তিতে ডিমলা স্বাস্থ্য কমপ্লেক্সের এ্যাম্বুলেন্স যোগে নীলফামারী জেনারেল হাসপাতালের আইসোলেশনে নেয়া হয়। বিষয়টি নিশ্চিত করেন সিভিল সার্জন রনজিৎ কুমার বর্মন।

ডিমলায় মেডিকেল মোড়ে দোকান মালিক সমিতির নতুন কমিটি গঠন

মোঃ বাদশা সেকেন্দার (ভুট্টু), ডিমলা (নীলফামারী) প্রতিনিধি :
গতকাল শুক্রবার নীলফামারী জেলার ডিমলা উপজেলায় মেডিকেল মোড় দোকান মালিক সমিতির পূর্বের কমিটি বিলুপ্ত হওয়ায় সকল সদস্যগনের সম্মতিক্রমে ১৮ সদস্য বিশিষ্ট নতুন করে ০২ বছরের জন্য কমিটি গঠন করা হয়েছে। উক্ত কমিটিতে সভাপতি পদে নির্বাচিত হন মোঃ আলাল উদ্দিন, আলাল সাজিক্যাল এন্ড মেডিসিন, সাধারন সম্পাদক- হোসেন আলী (রনি)-মেডিসিন ব্যবসায়ী, সাংগঠনিক সম্পাদক- শ্রী দিপক কুমার বিশ্বাস-মুদি দোকান, কোষাধ্যক্ষ- মোঃ শফিকুল ইসলাম-মুদির দোকান। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- মনিকৃষ্ণ রায়, রফিক উদ্দিন, আব্দুল নুর, আরিফুল ইসলাম হিরো, সম্ভু দত্ত মল্লিক, শান্ত মোহন্ত, সুমন ইসলাম, শরিফুল ইসলাম, সাইফুল ইসলাম হিলি, বিপ্লব চৌধুরী, গোলাম রাব্বানী, কাছের আলী, মশিয়ার রহমান, আইজুল ইসলাম, হরিদাস রায়। নর্ব নির্বাচিত সভাপতি তার বক্তব্য বলেন- অপ্রীতি ঘটনা যাহাতে না ঘটে সেজন্য জরুরী ভিত্তিতে ২জন নৈশ্য প্রহরীর ব্যবস্থা করা।

আমি আলাল উদ্দিন বিগত ২ বছর যাবত মেডিকেল মোড় দোকান মালিক সমিতির সাধারন সম্পাদকের দায়িত্বে ছিলাম। কিন্তুু করোনা ভাইরাসের আর্বিভাগে দোকান পাট বন্ধ থাকার কারনে নৈশ্য প্রহরীকে বেতন ভাতাদিদিতে সমস্যা সৃষ্টি হইলে পূর্বের কমিটি বিলুপ্ত হয়ে নতুন ভাবে আমাকে সবার সম্মতিক্রমে সভাপতি পদে নির্বাচিত করা হয়। এজন্য সকল দোকান ব্যবসায়ী ভাইদেরকে আমি আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি এবং আমি যেন সঠিক ভাবে আমার দায়িত্ব পালন সহ নৈশ্য প্রহরীর বেতন ভাতা প্রদান করিতে পারি সেজন্য সকলের সার্বিক সহযোগিতা কামনা করছি।