ক্রীড়াঙ্গন

লাইভে সাকিব না আসার কারণ জানালেন তামিম

নীলফামারীনিউজ, ডেস্ক রিপোর্ট- করোনা সঙ্কটের সময়ে জনপ্রিয় হয়ে ওঠা তামিম ইকবালের লাইভে যোগ দেননি বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। সাকিব ছাড়া বাংলাদেশ ক্রিকেটের পঞ্চপাণ্ডবের চারজনকে এই লাইভে দেখা গেছে।

সঙ্গত কারণেই এ নিয়ে নানা রহস্যের জন্ম দিয়েছে ক্রিকেট ভক্তদের মনে। প্রশ্ন উঠেছে, তামিমের এই সময়োপযোগী লাইভে সাকিব কেন যোগ দিলেন না! তামিমের প্রতিটি লাইভে দেখা গেছে নেটিজেনরা কমেন্ট বক্সে একই প্রশ্ন ছুড়েছেন, লাইভে সাকিব নেই কেন?

বৃহস্পতিবার ব্ল্যাক ক্যাপ্সদের অধিনায়ক কেন উইলিয়ামসনের সঙ্গে লাইভে এসে তামিম ঘোষণা দেন, আগামী ২৩ মে শেষ পর্ব হতে যাচ্ছে লাইভটির। যেখানে অতিথি হিসাবে থাকবেন মাশরাফি, মুশফিকুর রহিম এবং মাহমুদউল্লাহ রিয়াদ।

শেষ পর্বেও সাকিব আসছেন না কেন তার জবাব দিয়েছেন তামিম। উইলিয়ামসনের সঙ্গে আড্ডা শেষে তামিম বলেন, দেখতে দেখতে আমরা আমাদের অনুষ্ঠানের একদম শেষদিকে চলে এসেছি। গত কয়েকদিন এই অনুষ্ঠানটা আমি অনেক উপভোগ করেছি। আমাদের শেষ পর্ব হবে আগামী শনিবার। আরেকটা বিষয় আমি সবার কাছে পরিষ্কার করে বলতে চাই। তাহলো, আমি অনেকদিন ধরেই কমেন্টে দেখেছি, অনেকেই প্রশ্ন করছেন, সাকিব কেন আসেন না? তিনি কবে যোগ দেবেন এই লাইভে?

তামিম বলেন, আমি সাকিবের সঙ্গে গত ১০-১২ দিন আগে যোগাযোগ করেছিলাম। কারণ শেষ পর্বে আমিসহ পাঁচজন (মাশরাফি-রিয়াদ-মুশফিক-সাকিব) এক হতে চেয়েছিলাম। এটাই আমার বড় ইচ্ছা ছিল। কিন্তু দুর্ভাগ্যবশত তা আর হলো না।

তামিম জানান, হয়ত ব্যক্তিগত ব্যস্ততার কারণে সাকিব আমাদের সঙ্গে যোগ দিতে পারছেন না। মানুষের ব্যক্তিগত কাজ থাকতেই পারে। আমাদের সবার বিষয়টিকে সম্মান করা উচিত। এটা নিয়ে বেশি আলোচনা করার দরকার নেই বলে মনে করছি আমি।

তামিম আরও বলেন, পাঁচজনকে একসঙ্গে করতে পারব না। তবে চারজন নিয়ে আগামী ২৩ তারিখে ঠিক সাড়ে ১০টায় আমাদের শেষ পর্ব হবে। আশা করি আপনারা দেখবেন। ইনশাআল্লাহ খুব তাড়াতাড়ি দেখা হবে।