নীলফামারী সদর শীর্ষ নিউজ

বিপন্ন মানুষের পাশে নীলফামারী জেলা পরিষদ

নীলফামারীনিউজ, ডেস্ক রিপোর্ট- করোনাকালে কর্মহীন অসহায় শ্রমজীবী, দূঃস্থ ও বিপন্ন পাচঁ হাজার পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার হিসাবে খাদ্য সামগ্রী বিতরণ করেছে নীলফামারী জেলা পরিষদ।

শুক্রবার (২২ মে) নীলফামারী সদর উপজেলার বড়মাঠ ও নটখানা মাঠে ১হাজার ৬’শ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন।

এর আগে জেলা পরিষদের উদ্দ্যোগে গত মঙ্গলবার (১৯ মে) থেকে জেলার সৈয়দপুর, কিশোরগঞ্জ, জলঢাকা, ডিমলা, ডোমার উপজেলার ১১ টি স্হানে ৩ হাজার ৪০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

প্রতি পরিবারের জন্য একটি প্যাকে ৮ কেজি চাল, সেমাই, চিনি,গুড়া দুধ ও দুটি জীবাণুনাশক সাবান দেয়া হয়েছে বলে জানান জেলা পরিষদের ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকতা জয়নুল আবেদীন।

জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন বলেন, ‘ গত ২৩ মার্চ থেকে নীলফামারী জেলা পরিষদ করোনা প্রতিরোধে লিফলেট বিতরণ ও মাইকে ব্যাপক প্রচার-প্রচারণা করেছে। গত চার দিন থেকে আমরা জেলার ছয় উপজেলায় পাচঁ হাজার পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করছি। পরিষদের পক্ষে আগে আরো ১৫০০ পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। ‘

খাদ্য সামগ্রী বিতরণকালে স্থানীয় প্রসাশনের কর্মকতাবৃন্দ, জেলা পরিষদের সদস্যবৃন্দ ও স্হানীয় ইউপি চেয়ারম্যান-সদস্যরা উপস্থিত ছিলেন।