খালেদা ও তারেককে গ্রেফতারের দাবিতে নীলফামারী ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

আসাদুজ্জামান সুজন, সিনিয়র নিউজরুম এডিটর- বিদেশে অর্থ পাচার ও এতিমদের অর্থ আত্মসাৎ করার দায়ে অবিলম্বে বেগম খালেদা জিয়া ও তাঁর পুত্র তারেক রহমানকে গ্রেফতারের দাবি জানিয়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বাংলাদেশ ছাত্রলীগ নীলফামারী সরকারী কলেজ শাখা।

বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) বেলা ১১ টায় কলেজ শহীদ মিনার থেকে মিছিলটি শুরু হয়ে পুরো কলেজ ক্যাম্পাস প্রদক্ষিণ করে শহীদ মিনারে গিয়ে সমাবেশের মাধ্যমে শেষ হয়।

উক্ত বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন নীলফামারী জেলা ছাত্রলীগের সভাপতি মনিরুল হাসান শাহ আপেল, সাধারণ সম্পাদক মাসুদ সরকার, কলেজ ছাত্রলীগের সভাপতি হোসেন রেজা শামীম, সাধারণ সম্পাদক জুবায়ের হোসেন জীম সহ অন্যান্য নেতৃবৃন্দ।

সমাবেশে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাসুদ সরকার বলেন, দুর্নীতিবাজ তারেক জিয়া এতিমদের অর্থ  আত্মসাৎ ও দেশের মানুষের টাকা লুট করে বিদেশে পাচার করে পালিয়ে রয়েছেন। তাই অবিলম্বে তাকে দেশে ফিরিয়ে এনে ও খালেদা জিয়াকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শস্তি দিতে হবে।

বাংলাদেশের মানুষের টাকা বিদেশে পাচার করে জিয়া পরিবার যে অপরাধ করেছে,তার শাস্তির দাবিতেই বাংলাদেশ ছাত্রলীগ আজ মাঠে নেমেছে। বেগম খালেদা জিয়া ও তাঁর পুত্র তারেক জিয়াকে গ্রেফতার না করা পর্যন্ত ছাত্রলীগ আন্দেলন চালিয়ে যাবে বলে জানান জেলা ছাত্রলীগের সভাপতি মনিরুল হাসান শাহ আপেল।

Comments

comments

‘এই গণমাধ্যমে প্রকাশিত কোন সংবাদ বা তথ্য কপি/পেষ্ট করে প্রকাশ করা কপিরাইট আইনে অবৈধ এবং দন্ডনীয় অপরাধ।’