সৈয়দপুরে অসহায় পাগলীকে চাপা দিয়ে পালিয়ে গেল বাস !

আসাদুজ্জামান সুজন, সিনিয়র নিউজরুম এডিটর– নীলফামারীর সৈয়দপুরে এক অসহায় মানসিক ভারসাম্যহীন মহিলাকে (পাগলী) চাপা দিয়ে পালিয়ে গেছে একটি বাস। মঙ্গলবার (২ জানুয়ারী) রাত সাড়ে ৭টার দিকে সৈয়দপুর শহরের গোয়ালপাড়া-কাজীপাড়া মহল্লার রাস্তায় এ দুর্ঘটনা ঘটে। পথচারী ও সাধারণ তিনচাকার যানবাহনের জন্য চলাচলের এ রাস্তায় সচরাচর বাস না চললেও এবং রাত ৯টার আগে শহরের মধ্যে কোন ভারী যানবাহনের প্রবেশ নিষিদ্ধ থাকলেও হঠাৎ বাসের প্রবেশকে ঘিরে জনমনে সৃষ্টি হয়েছে নানা প্রশ্নের।

গুরতর আহত ওই পাগলীর নাম রেহানা (৪০)। সে শহরের বাঁশবাড়ি মহল্লার আ. আজিজের স্ত্রী। রেহানা দীর্ঘদিন ধরে সৈয়দপুরের পথে-ঘাটে অবস্থান করছেন বলে স্থানীয়রা জানিয়েছেন। প্রথমে তাকে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতাল ও পরে আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে তাকে।

সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালের অফিস সহায়ক আরিফুল ইসলাম আরিফ নীলফামারীনিউজকে জানান, রাত সাড়ে ৯টায় স্থানীয় দুই যুবক গুরতর আহত ওই পাগলীকে হাসপাতালে নিয়ে আসেন। তার দুটো পা-ই  ক্ষতিগ্রস্ত হয়েছে। এবং একটি পা মারাত্মক ভাবে ভেঙ্গে গেছে।

তিনি বলেন, প্রচুর রক্তক্ষরণের কারণে জরুরী অপারেশনের জন্য তাকে রমেকে স্থানান্তর করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহজাহান পাশা নীলফামারীনিউজকে বলেন, এ ধরনের কোন খবর পাইনি। তবে, খোঁজ নেয়া হচ্ছে বলে জানান তিনি।

‘এই গণমাধ্যমে প্রকাশিত কোন সংবাদ বা তথ্য কপি/পেষ্ট করে প্রকাশ করা কপিরাইট আইনে অবৈধ।’

‘সব ধরনের ঘটনা আমাদের জানাতে ০১৭১০৪৫৪৩০৬ নাম্বারে কল করুন।’