৭০তম প্রতিষ্ঠাবার্ষিকীতে নীলফামারী জেলা ছাত্রলীগের বর্ণাঢ্য র‌্যালী, সাংস্কৃতিক অনুষ্ঠান

আসাদুজ্জামান সুজন, সিনিয়র নিউজরুম এডিটর- নীলফামারীতে উপমহাদেশের সর্ববৃহৎ ও প্রাচীন ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের গৌরব, ঐতিহ্য, সংগ্রাম ও সাফল্যের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী বৃহস্পতিবার (৪ জানুয়ারী) নানা কর্মসূচির মধ্য দিয়ে উদযাপন করা হয়েছে। বাঙালির স্বাধিকার অর্জনের লক্ষ্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশনায় ১৯৪৮ সালের ৪ জানুয়ারি এ সংগঠনটির জন্ম হয়।

এ উপলক্ষে বৃহস্পতিবার সকাল ৭ টায় দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। এরপর সকাল ১০টায় জেলা ছাত্রলীগ সভাপতি মনিরুল হাসান শাহ্ আপেল ও সাধারণ সম্পাদক মাসুদ সরকার মাসুদের নের্তৃত্বে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর অস্থায়ী প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করে ছাত্রলীগের নেতাকর্মীরা। এরপর বিকাল ৩ টায় কেক কাটা হয়।
বিকেল সাড়ে ৩টায় সংগঠনের নেতা-কর্মীদের অংশগ্রহণে  বর্ণাঢ্য র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ে ফিরে এসে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সভায় বক্তব্য দেন নীলফামারী জেলা আওয়ামীলীগের সভাপতি পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের আহ্বায়ক ও জেলা সহ-সভাপতি আহসান রহিম মঞ্জিল, জেলা সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মমতাজুল হক, পৌর আওয়ামীলীগ সভাপতি মসফিকুল ইসলাম রিন্টু, জেলা যুব মহিলালীগের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান আরিফা সুলতানা লাভলী প্রমুখ।
আলোচনা সভা শেষে সন্ধ্যায় কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

‘এই গণমাধ্যমে প্রকাশিত কোন সংবাদ বা তথ্য কপি/পেষ্ট করে প্রকাশ করা কপিরাইট আইনে অবৈধ।’

‘সব ধরনের ঘটনা আমাদের জানাতে ০১৭১০৪৫৪৩০৬ নাম্বারে কল করুন।’