শীর্ষ নিউজ সৈয়দপুর

সৈয়দপুরে ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে প্রাণ গেল ৩ মোটরসাইকেল আরোহীর !

আইরিন জেনিফার, নিউজরুম এডিটর- নীলফামারী-সৈয়দপুর বাইপাস মহাসড়কের ধলাগাছ মতির মোড় এলাকায় ট্রাক্টরের ধাক্কায় চাকার নিচে পড়ে দুই চাচাতো ভাইসহ মোটরসাইকেলের তিন আরোহী নিহত হয়েছেন। রোববার (৪ ফেব্রুয়ারি) সন্ধ্যা ছয়টায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, একটি টিভিএস আপাচি-১৫০ আরটিআর মোটরসাইকেলে করে ওই তিন আরোহী সৈয়দপুর কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে সৈয়দপুর-নীলফামারী বাইপাস মহাসড়ক হয়ে ওয়াপদা মোড়ের দিকে যাচ্ছিলেন। সন্ধ্যা ৬টার দিকে ধলাগাছ চুনা খাওয়ার মোড় নামক স্থানে পৌছালে ওই মহাসড়কের পাশেই অবস্থিত একটি প্লাইউড কারখানার ট্রাক্টর হঠাৎই মহাসড়কে উঠে পড়ে মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের আরোহী হাটে-বাজারে হাঁস-মুরগীর ভ্রাম্যমাণ ওষুধ বিক্রেতা আসাদুল হক ও তার সাথে থাকা জিকরুল হকের মৃত্যু হয়। এবং গুরতর আহত অবস্থায় শাহজাহান আলীকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তারও মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করে সৈয়দপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজাহান পাশা নীলফামারীনিউজকে বলেন, নিহতদের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। ঘাতক ট্রাক্টরটি জব্দ করা হয়েছে।