নীলফামারীতে বিস্কুটের লোভ দেখিয়ে শিশু ধর্ষণ করল চল্লিশোর্ধো প্রতিবেশী !

রুদ্র রহমান- নীলফামারীতে চল্লিশোর্ধো এক ব্যক্তির বিরুদ্ধে তৃতীয় শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (১ মার্চ) দুপুরে নীলফামারী সদর উপজেলার পলাশবাড়ি ইউনিয়নের সীমান্তপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত শুকুর আলী (৪০) ওই স্কুলছাত্রীর প্রতিবেশী । ঘটনার পর থেকে তিনি পলাতক। তাকে আটক করতে অভিযানে নেমেছে পুলিশ।

শিশুটির পরিবারের ভাষ্য মতে, তার মা মানুষের বাড়িতে ঝিয়ের কাজ করেন। বাবা থাকেন নীলফামারীর বাইরে। প্রতিদিনের মত বৃহস্পতিবার সকালেও কাজে যায় মেয়েটির মা। এসময় শিশুটিকে বিস্কুট দেওয়ার লোভ দেখিয়ে বাড়ির পাশের ভুট্টা ক্ষেতে নিয়ে যান শুকুর। এসময় তিনি ভয় দেখিয়ে শিশুটিকে ধর্ষণ করেন। এদিকে, ভুট্টা ক্ষেতের কাছে খেলছিল কয়েকটি শিশু। ধর্ষণের একপর্যায়ে শিশুটি চিৎকার করলে অন্য শিশুরা স্থানীয়দের খবর দেয়। এরপর স্থানীয়রা শিশুটিকে উদ্ধারে ছুটে এলে পালিয়ে যান ধর্ষক শুকুর। পরে স্বজনেরা শিশুটিকে উদ্ধার করে নীলফামারী আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেন। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য রাতে শিশুটিকে রমেক হাসপাতালে স্থানান্তর করা হয়।

নীলফামারী অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার মোহাম্মদ আতিকুর রহমান নীলফামারীনিউজকে বলেন, মেয়েটির মা বাদী হয়ে থানায় মামলা করেছেন। এরই মধ্যে অভিযুক্তকে আটক করতে মাঠে নেমেছে পুলিশ।

‘এই গণমাধ্যমে প্রকাশিত কোন সংবাদ বা তথ্য কপি/পেষ্ট করে প্রকাশ করা কপিরাইট আইনে অবৈধ।’

‘সব ধরনের ঘটনা আমাদের জানাতে ০১৭১০৪৫৪৩০৬ নাম্বারে কল করুন।’