সৈয়দপুরে কলেজছাত্রীর সাথে প্রেমে জড়িয়ে কারাগারে প্রভাষক !

নীলফামারীনিউজ, এডিটোরিয়াল রিপোর্ট- নীলফামারীর সৈয়দপুরে কলেজছাত্রীর দায়ের করা মামলায় এক শিক্ষককে কারাগারে পাঠানো হয়েছে। রোববার (১১ মার্চ) সৈয়দপুর পৌর এলাকায় এ ঘটনা ঘটে।

আটক শিক্ষক হলো- মো. মাহফুজ (৩২), তিনি সৈয়দপুর লায়ন্স স্কুল ও কলেজের ফিন্যান্স বিভাগের প্রভাষক। মো. মাহফুজ বগুড়া সদরের চকসূত্রাপুর গ্রামের জসিম উদ্দিনের ছেলে।

.
এলাকাবাসী জানায়, কয়েক মাস আগে শিক্ষক মাহফুজ সৈয়দপুর লায়ন্স স্কুল ও কলেজে যোগদান করে। এরপর থেকেই একই কলেজের একাদশ শ্রেণির এক ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। শিক্ষক মাহফুজ কয়ানিজ পাড়ায় একটি ফ্লাট বাসায় ভাড়া থাকে।

শনিবার (১০ মার্চ) বিকেলে ওই শিক্ষকের রুমে আসে কলেজছাত্রী। এই খবর মেয়েটির পরিবারের কাছে পৌঁছালে তারা শিক্ষক মাহফুজের রুম থেকে ওই ছাত্রীকে উদ্ধার করে বাসায় নিয়ে যায় এবং মাহফুজকে পুলিশের হাতে সোপর্দ করে। বিষয়টি নিয়ে দুই পরিবারের মধ্যে সমঝোতার চেষ্টা করা হয়।

তাদের মধ্যে সমঝোতা না হওয়ায় রোববার (১১ মার্চ) সকালে মেয়েটির বাবা বাদি হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। মামলায় আসামি মাহফুজকে জেল হাজতে প্রেরণ করা হয়।

এ ব্যাপারে সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহজাহান পাশা নীলফামারীনিউজকে জানান, মামলা হওয়ায় আটক ব্যক্তিকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

‘এই গণমাধ্যমে প্রকাশিত কোন সংবাদ বা তথ্য কপি/পেষ্ট করে প্রকাশ করা কপিরাইট আইনে অবৈধ এবং দন্ডনীয় অপরাধ।’