বিএনপি নির্বাচনের প্রস্তুতি নিচ্ছে : কাদের

নীলফামারীনিউজ, ডেস্ক রিপোর্ট- আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি মুখে অনেক কথা বললেও, দলটি ভেতরে ভেতরে নির্বাচনের প্রস্তুতি নিচ্ছে।

তিনি আরো বলেন, খালেদা জিয়ার জামিনের মধ্য দিয়ে প্রমাণিত হয়েছে এত হাই প্রোফাইল মামলা হওয়া সত্ত্বেও আইন, আদালত এবং বিচার বিভাগ সম্পূর্ণ স্বাধীনভাবে কাজ করছে।

.
মঙ্গলবার (১৩ মার্চ) মিরপুর ১২ নম্বরে সংসদ সদস্য ইলয়াস মোল্লার বস্তিতে অগ্নিকাণ্ডের ঘটনাস্থল পরিদর্শন শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, বিএনপির সঙ্গে কোন সমঝোতা হয়নি, হবেও না। আর খালেদা জিয়া নিজের সুবিধার্থে বিনাদোষে তার সঙ্গে গৃহকর্মী ফাতেমাকে আটকে রেখেছেন।

আগুনে ক্ষতিগ্রস্তদের বিষয়ে ঢাকার ডিসিকে নির্দেশ দেওয়া হয়েছে উল্লেখ করে কাদের বলেন, যাদের ঘড়বাড়ি পুড়ে গেছে তাদের তালিকা তৈরি করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। বস্তিবাসীদের জন্য সরকার স্থায়ী আবাসনের ব্যবস্থার কাজ শুরু করেছে।

এছাড়া তিনি বলেন, ইউএস বাংলার বিমান দুর্ঘটনায় সরকার যে আন্তরিক তার প্রমাণ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিঙ্গাপুর সফর সংক্ষিপ্তকরণের মাধ্যমেই হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন, সংসদ সদস্য ইলয়াস মোল্লাসহ অন্য নেতৃবৃন্দ।

‘এই গণমাধ্যমে প্রকাশিত কোন সংবাদ বা তথ্য কপি/পেষ্ট করে প্রকাশ করা কপিরাইট আইনে অবৈধ এবং দন্ডনীয় অপরাধ।’