নীলফামারীর কিশোরগঞ্জে ক্রিকেটার মাশরাফির ক্রীড়া সংঘের উদ্বোধন

খাদেমুল মোরসালিন শাকীর, কিশোরগঞ্জ (নীলফামারী) করেসপন্ডেন্ট- নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার নামে ক্রীড়া ও সামাজিক যুব সংঘের উদ্বোধন করা হয়েছে।

.
শনিবার (৩০ মার্চ) বিকালে উপজেলার গাড়াগ্রাম ও রণচন্ডি ইউনিয়নের সীমানাবর্তী এলাকার ধরেয়ার বাজারে দেশসেরা এ ক্রিকেটারের ভক্তরা একত্রিত হয়ে সংগঠনের পক্ষ থেকে মুশফিকুর লাল উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করে।

নীলফামারীনিউজের কিশোরগঞ্জ করেসপন্ডেন্ট খাদেমুল মোরসালিন শাকীরের সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন- গাড়াগ্রাম উত্তরপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও উপজেলা শিক্ষা কমিটির সদস্য আজহারুল ইসলাম আল আজাদ, বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারের সভাপতি আশরাফুল ইসলাম, সাধারণ সম্পাদক শাহরিয়ার হোসেন মঞ্জুরুল, বিশিষ্ট রাজনীতিবিদ হামিদুর রহমান বাবু ও পল্লী মানব উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক আব্দুল কাইয়ুম প্রমূখ।

সভায় বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার ভাল ও উন্নয়ন মূলক কিছু দিক তুলে ধরে বক্তারা গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন। পরে সংগঠনের জার্সি খেলোয়ারদের হাতে তুলে দিয়ে সংগঠনের কার্যক্রম’র উদ্বোধন করা হয়।

এ সময় সংগঠনের সকল সদস্য ও স্থানীয় জনপ্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

Comments

comments

‘এই গণমাধ্যমে প্রকাশিত কোন সংবাদ বা তথ্য কপি/পেষ্ট করে প্রকাশ করা কপিরাইট আইনে অবৈধ এবং দন্ডনীয় অপরাধ।’