নীলফামারীর কিশোরগঞ্জে শহীদ জিয়ার শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল

নীলফামারীনিউজ, কিশোরগঞ্জ (নীলফামারী) করেসপন্ডেন্ট- নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) কিশোরগঞ্জ উপজেলার শাখার আয়োজনে শহীদ জিয়ার ৩৭তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও বস্ত্রবিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা বিএনপির সভাপতি অধ্যাপক রাজ্জাকুল ইসলাম রাজার সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক সংসদ সদস্য বিলকিস ইসলাম স্বপ্না।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি রুহুল আমিন, সহ-সভাপতি মাহুবার রহমান বিলু, জেলা ওলামাদলের সভাপতি ও কিশোরগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আ ন ম রুহুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক দেলোয়ার রহমান, উপজেলা যুবদলের সভাপতি এ কে এম তাজুল ইসলাম ডালিম, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি দেলোয়ার হোসেন, ছাত্রদলের সভাপতি নজরুল ইসলাম দুলুসহ বিভিন্ন ইউনিয়নের বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, দেশ আজ আওয়ামী লীগ সরকারের কড়াল গ্রাসে বন্দী। সরকার এক তরফা ভাবে নির্বাচনের জন্য বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে মিথ্যা ও সাজানো মামলা দিয়ে জেলখানায় আটক রেখেছে। তিনি বলেন,সরকারের কিসের এত ভয়? কি কারণে তিনি বিএনপিকে নির্বাচনের বাহিরে রাখতে চায় তা আজ ষ্পষ্ট হয়ে গেছে।

তিনি বলেন, সরকার বেগম জিয়ার অসুস্থার বিষয় নিশ্চিত হওয়ার পরেও তার উন্নত চিকিৎসার জন্য বাহিরের দেশে না নিয়ে লোক দেখানো ভাবে ঢাকা পিজি হাসপাতালে তাকে নিয়ে যান। তারপরও দেশনেত্রী বেগম খালেদা জিয়া হাস্যোজ্জল মুখ নিয়ে নেতা কর্মীদের সাহসীকতার সাথে শান্তিপূর্ণ ভাবে আন্দোলন চালিয়ে যাওয়ার আহবান জানান।

শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৭তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে জেলা ওলামাদলের সভাপতি ও কিশোরগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আ ন ম রুহুল ইসলাম জিয়াউর রহমানের উপরে স্মৃতিচারণ করে দোয়া ও মুনাজাত করেন এবং প্রধান অতিথি রাষ্ট্রপতি জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে নেতা কর্মীদের মাঝে বস্ত্র বিতরণ করেন।

‘এই গণমাধ্যমে প্রকাশিত কোন সংবাদ বা তথ্য কপি/পেষ্ট করে প্রকাশ করা কপিরাইট আইনে অবৈধ এবং দন্ডনীয় অপরাধ।’