মাদকবিরোধী অভিযানে গাইবান্ধায় পুলিশের গুলিতে অাহত-৩

নীলফামারীনিউজ, ডেস্ক রিপোর্ট- চলমান মাদকবিরোধী অভিযানে গাইবান্ধায় পুলিশের গুলিতে তিন মাদক বিক্রেতা গুলিবিদ্ধ হয়েছে। এ সময় চার পুলিশ সদস্য আহত হয়।

শুক্রবার (০৮ জুন) দিনগত গভীর রাতে শহরের নতুন ব্রিজ রোডের পূর্বকোমরনই এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে ইয়াবা ও দুটি দেশীয় বেকী উদ্ধার করা হয়।

গুলিবিদ্ধরা হলেন, শহরের মহুরীপাড়া এলাকার রফিকুল ইসলামের ছেলে জিম মিয়া (২৭), ব্রিজরোড এলাকার নবাব আলীর ছেলে মশিউর রহমান (৩০) ও সরকার পাড়ার মোজাম্মেল হকের ছেলে সবুজ (২৮)।

সদর থানা সূত্রে জানা যায়, মহুরীপাড়া এলাকার ইয়াবা বিক্রেতা জিম মিয়াকে শুক্রবার আটক করে পুলিশ। তার দেওয়া তথ্য অনুযায়ী ব্রিজ রোড এলাকায় মাদক উদ্ধারে যায় পুলিশ। নতুন ব্রিজ সংলগ্ন পুর্ব কোমরনই এলাকায় পৌঁছালে ওৎ পেতে থাকা মাদক বিক্রেতা পুলিশের ওপর হামলা চালায়। আত্মরক্ষার্থে পুলিশও গুলি ছোড়ে। এতে ইয়াবা বিক্রেতা মশিউর ও সবুজ গুলিবিদ্ধ হয়।

এসময় আটক জিম পালানোর চেষ্টা করলে সেও গুলিবিদ্ধ হয়। পরে পুলিশ গুলিবিদ্ধ অবস্থায় তিনজনকে আটক করে। এ সময় চার পুলিশ সদস্য আহত হয়।

গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. শাহরিয়ার জানান, গুলিবিদ্ধ তিনজনকে গাইবান্ধা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনাস্থল থেকে ইয়াবা ও দুটি বেকী উদ্ধার করা হয়েছে বলে জানান তিনি।

‘এই গণমাধ্যমে প্রকাশিত কোন সংবাদ বা তথ্য কপি/পেষ্ট করে প্রকাশ করা কপিরাইট আইনে অবৈধ।’

‘সব ধরনের ঘটনা আমাদের জানাতে ০১৭১০৪৫৪৩০৬ নাম্বারে কল করুন।’