ম্যাচ জিতে বাংলাদেশকে সুখবর দিলো পাকিস্তান

নীলফামারীনিউজ, ডেস্ক রিপোর্ট-পাকিস্তান-স্কটল্যান্ডের বিপক্ষে ২ ম্যাচ টি-২০ সিরিজের প্রথম ম্যাচে স্কটল্যান্ডকে ৪৮ রানে হারালো পাকিস্তান। পাকিস্তানের সাথে এই ম্যাচ হারার ফলে টি-২০ র‍্যাংকিংয়ে আরো পিছনে পড়লো স্কটল্যান্ড।এই ম্যাচ হারার ফলে তাদের রেটিং পয়েন্ট কমে ৬৫তে হলো।

আর বাংলাদেশের সেখানে ৭০।ম্যাচ জিতে বাংলাদেশকে সুখবর দিলো পাকিস্তান। অর্থাৎ ২য় ম্যাচ জিতলেও আর বাংলাদেশকে টপাকেত পারবে না স্কটল্যান্ড। টসে জিতে ব্যাট করতে নেমে আক্রমণাত্মক খেলা শুরু করে পাকিস্তান। অবশ্য নিয়মিত বিরতিতে উইকেটও হারাতে থাকে তারা। দলীয় ১১ ওভারের মধ্যে তাদের রান পৌঁছায় তিন উইকেটে ৮৭।ততক্ষণে ড্রেসিং রুমে পৌঁছেছেন ফাখার জামান (২১), আহমেদ শেহজাদ (১৪) ও হুসেইন তালাত (১৮)। এরপরে হাল ধরেন অধিনায়ক সরফরাজ খান এবং শোয়েব মালিক।

দুজনে মিলে ৯৬ রানের জুটি গড়েন। ২৭ বলে পাঁচটি ছক্কায় ৫৩ করে বিদায় নেন মালিক। তার ইনিংসে ছিল না কোনও চারের মার। অপরপ্রান্তে দাঁড়ানো সরফরাজ ৪৯ বলে তিনটি ছক্কা ও দশটি চারে ৮৯ রান করে অপরাজিত থাকেন।

সবমিলিয়ে ২০ ওভারে পাকিস্তান চার উইকেটে ২০৪ রান তুলে। জবাবে প্রথমে দারুন শুরু করলেও নিয়মিত বিরতিতে উইকেট হারানোর ফলে আর সেই শুরু ধরে রাখতে পারেনি স্কটিশরা। ১৫৬ রানে ৬ উইকেটে ২০ ওভারে খেলা শেষ করে তারা। এই ম্যাচে ম্যান অফ দ্যা ম্যাচ হোন পাক অধিনায়ক সরফরাজ আহমেদ।

‘এই গণমাধ্যমে প্রকাশিত কোন সংবাদ বা তথ্য কপি/পেষ্ট করে প্রকাশ করা কপিরাইট আইনে অবৈধ এবং দন্ডনীয় অপরাধ।’