নীলফামারীতে আত্মীয়ের বাড়ি থেকে দাওয়াত খেয়ে এসে স্বামী-স্ত্রীর আত্মহত্যা!

সুমন মুখার্জি- নীলফামারী জেলা সদরের পঞ্চপুকুর ইউনিয়নে নিজ ঘরের ভেতর থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ রোববার (২৯ জুলাই) দুপুরে পঞ্চপুকুর ইউনিয়নের উত্তরাশশী কাচারীপাড়া গ্রাম থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। নিহতরা হলেন- আজিনুর রহমান (১৯) এবং তার স্ত্রী আদুরী আক্তার (১৭)। আজিনুর পেশায় রাজমিস্ত্রী।

স্বজনদের বরাতে পঞ্চপুকুর ইউনিয়নের চেয়ারম্যান হবিবর রহমান সরকার নীলফামারীনিউজকে জানান, গতকাল শনিবার (২৮ জুলাই) তারা আত্মীয়ের বাড়িতে দাওয়াত খেয়ে রাতে বাসায় ফিরে নিজেদের শোবার ঘরে ঘুমিয়ে পড়ে। এরপর আজ সকাল আনুমানিক সাড়ে আটটার দিকে তাদের গোঙ্গানির শব্দ শুনে স্বজনরা তাদের ঘরে যায়। এসময় তাদের পাশে একটি কীটনাশকের বোতল পড়ে থাকতে দেখা যায়।

তিনি বলেন, পরিবারের লোকজনের আর্তচিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে তাদের দু’জনকে উদ্ধার করে নীলফামারী আধুনিক সদর হাসপাতালে নিলে সেখানে আদুরীর মৃত্যু হয়। এবং আজিনুরকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল নেয়ার পথে সেও মারা যায়।

প্রায় এক বছর আগে তারা বিয়ে করেছিল বলে জানান ইউপি চেয়ারম্যান হবিবর। তবে তাদের আত্মহত্যার নির্দিষ্ট কারণ কেউই জানাতে পারেনি বলে জানান তিনি।

নীলফামারী সদর থানার উপ-পরিদর্শক মাহাবুব আলম নীলফামারীনিউজকে জানান, মরদেহ দুটি উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে আইনী প্রক্রিয়া চলমান রয়েছে। তদন্ত হলে বিষয়টি সম্পর্কে বিস্তারিত জানা যাবে।

‘এই গণমাধ্যমে প্রকাশিত কোন সংবাদ বা তথ্য কপি/পেষ্ট করে প্রকাশ করা কপিরাইট আইনে অবৈধ এবং দন্ডনীয় অপরাধ।’