নীলফামারীর কিশোরগঞ্জে যুবদলের নতুন কমিটি গঠন

নীলফামারীনিউজ, কিশোরগঞ্জ (নীলফামারী) করেসপন্ডেন্ট- নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলা যুবদলের ১১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করেছে নীলফামারী জেলা যুবদল।

রোববার (২৯ জুলাই) বিকালে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের নীলফামারী জেলা সভাপতি এ এইচ এম সাইফুল্লাহ রুবেল ও সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন চৌধুরী উপজেলা যুবদলের সকল সদস্যদের উপস্থিতিতে নতুন কমিটি ঘোষনা করেন।

১১সদস্যের কমিটির মধ্যে এ কে এম তাজুল ইসলাম ডালিমকে সভাপতি ও হোসেন শহীদ সোহরাওয়ার্দী গ্রেনেট বাবুকে সাধারণ সম্পাদক হিসাবে ঘোষনা করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সাংগঠনিক সম্পাদক সাইফুজ্জামান রিয়ন, সিনিয়র সহঃ সভাপতি মাহমুদুল হক টিপু, সহঃ সভাপতি মাহবুবার রহমান বাদশা,যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সালাম, তোফায়েল আহম্মেদ লায়ন, বাবলু মিয়া, সহঃ সাধারণ সম্পাদক আনছারুল ইসলাম, আসিফ ফয়সাল হাবীব ও প্রচার সম্পাদক ওবায়দুর রহমান।

নতুন কমিটিকে শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দলের কেন্দ্রীয় নির্বাহী পরিষদের সদস্য ও সাবেক সংসদ সদস্য বিলকিছ ইসলাম স্বপ্না, কিশোরগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি অধ্যাপক রাজ্জাকুল ইসলাম রাজা, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মাসুদ রানা পাটোয়ারী, সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন, কিশোরগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আ ন ম রুহুল ইসলাম, চাঁদখানা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক ও জেলা বিএনপির সদস্য আব্দুল ওয়াদুদ, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি দেলোয়ার হোসেন, ছাত্রদলের সভাপতি নজরুল ইসলাম দুলু ও সদর ইউনিয়ন ছাত্রদলের সভাপতি রাসেল প্রামানিক প্রমূখ।

নতুন কমিটিকে শুভেচ্ছা জানিয়ে বিলকিছ ইসলাম স্বপ্না বলেন, দেশের ক্লান্তিলগ্নে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের কঠিন এ পরিস্থিতিতে কিশোরগঞ্জ উপজেলা যুবদলের এ কমিটি নতুন অধ্যায়ের সুচনা করবে। কাঁধে কাঁধ মিলিয়ে সকল পর্যায়ের নেতা কর্মীদের সাথে পরামর্শ করে কিশোরগঞ্জ উপজেলা যুবদল সু-সংগঠিত হয়ে কাজ করবে বলে আমি আশা করি।

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের জেলা কমিটিকে ধন্যবাদ জানিয়ে বলেন, এ সময়ের সঠিক দাবী ছিল কিশোরগঞ্জ উপজেলায় যুবদলের একটি শক্তিশালী কমিটি উপহার দেয়া। আজ তা বাস্তবায়ন হতে চলছে। আগামী দিনে মাঠে ময়দানে বেগম জিয়াকে মুক্ত করতে এবং সরকারের সকল অন্যায়ের জবাব দেয়ার জন্য ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে নতুন কমিটির প্রতি তিনি আহবান জানান।

‘এই গণমাধ্যমে প্রকাশিত কোন সংবাদ বা তথ্য কপি/পেষ্ট করে প্রকাশ করা কপিরাইট আইনে অবৈধ এবং দন্ডনীয় অপরাধ।’