ডোমারে মুক্তিযোদ্ধা সংসদের চুরি যাওয়া বাঁশ উদ্ধার!

নীলফামারীনিউজ, ডোমার অফিস- নীলফামারীর ডোমার উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের চুরি হওয়া বাঁশ উদ্ধার করেছে পুলিশ। ডোমার বাজার এলাকার আবাসিক হোটেল “বিশ্রাম” এর পিছন হতে থানা পুলিশ ও পৌর কাউন্সিলর বাঁশগুলো উদ্ধার করে।

জানা গেছে, গত ৯মে মুক্তিযোদ্ধা সংসদের পৌর কমান্ডার ইলিয়াছ হোসেন রেলওয়ে পাকশী বিভাগীয় ভূ-সম্পত্তি কর্মকর্তার নিকট রেলওয়ে স্টেশন সংলগ্ন একটি পতিত জমিতে সংসদের পৌর অস্থায়ী কার্যালয় ও জলাশয়ে মাছ চাষের জন্য লাইসেন্স প্রাপ্তির জন্য দুই টি লিখিত আবেদন করেন এবং সেই জায়গায় ঘর নির্মানের জন্য ৭০টি বাঁশ জমায়েত করেন। গত ৭জুলাই ওই বাঁশগুলো চুরি হয়ে যায়।

উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার নুরননবী বাদী হয়ে ডোমার পৌর সভার ৬নং ওয়ার্ডের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে ফিরোজ আলম চিনু (৬২)সহ সাত জন কে আসামী করে একটি মামলা দায়ের করেন। যাহার মামলা নং- ১০। তারিখ: ১১/০৭/২০১৮ইং।

ডোমার থানার এসআই আবু তালেব আকন্দ জানান, বুধবার বিকালে পৌর কাউন্সিলর মিজানুর রহমান তুলুসহ আমি ফিরোজ আলম চিনুর মালিকানাধীন আবাসিক হোটেল “বিশ্রাম” এর পিছন হতে ১৩টি বাঁশ উদ্ধার করে থানার নিয়ে আসি।

এ ব্যাপারে ফিরোজ আলম চিনু জানান ,উদ্ধারকৃত বাঁশগুলো আমার নিজের। আমার বিভিন্ন কাজের জন্য বাঁশগুলো আমি জমা করি। বাঁশগুলো অর্ধাংশ কাটা রয়েছে এবং তা বেশ পুরনো। আমি তাদের বিরুদ্ধে আদালতে মামলা করায় প্রতিহিংসামূলক ভাবে আমাকে ফাঁসানোর জন্য এ সকল মিথ্যা ঘটনা সাজাচ্ছে।

‘এই গণমাধ্যমে প্রকাশিত কোন সংবাদ বা তথ্য কপি/পেষ্ট করে প্রকাশ করা কপিরাইট আইনে অবৈধ এবং দন্ডনীয় অপরাধ।’